দরকার নেই প্রতি মাসে রিচার্জ করার, Jio-র চারটি দুর্দান্ত প্ল্যান একবার রিচার্জ করলেই টানা ১ বছর নিশ্চিন্ত

সবচেয়ে জনপ্রিয় টেলিকম সংস্থা Reliance-Jio গ্রাহকদের জন্য প্রত্যেকবারই চিত্তাকর্ষক রিচার্জ প্ল্যান লঞ্চ করে থাকেন। । এই টেলিসংস্থার প্রায় প্রত্যেকটি অফার বিশেষ বিশেষ লাভজনক গ্রাহকদের জন্য। তাই ভারতের ছোট-বড় প্রত্যেকটি জায়গায় এই টেলি সংস্থাটি বিশেষভাবে প্রচলিত। আর এই সংস্থাটি টেলিকম বাজারে ভারতের মধ্যে রয়েছে এক নম্বরে। জিও এবার গ্রাহকদের বারবার ফোন রিচার্জ করার ঝামেলা থেকে এনেছে মুক্তির উপায়।

এই কোম্পানির মাসিক ও ত্রৈমাসিক বিভিন্ন সুবিধা মুলক ও চিত্তাকর্ষক রিচার্জ প্ল্যান থাকা সত্বেও গ্রাহকদের বারবার রিচার্জের ঝামেলা থেকে বার্ষিক রিচার্জ করতে অধিক পছন্দ করেন। আর সে ক্ষেত্রে আপনার জন্য নিম্নলিখিত বার্ষিক প্ল্যান গুলি বিশেষ লাভজনক হবে-

১| Reliance Jio-এর ২,১২১ টাকার প্ল্যান:-

দু হাজার টাকার চেয়ে স্বল্প কিছু টাকা বেশি দিয়ে জিও-এর প্ল্যানটি রিচার্জ করলে প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাওয়া যাবে। এই রিচার্জ প্ল্যানটিতে গ্রাহকেরা পাবেন ৩৩৬ দিনের বৈধতা। আর যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং, রোজ ১০০টি এসএমএস এবং জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

২| Reliance Jio-এর ২,৩৯৯ টাকার প্ল্যান:-

রিলায়েন্স জিও-এর এই প্ল্যানের মেয়াদ পুরো এক বছর অর্থাৎ ৩৬৫ দিনের। রিচার্জে এই প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ২ জিবি ডেটা এবং ১০০টি এসএমএস এর সুবিধা। এর সাথে থাকে JioTV, JioCinema, JioSecurity, JioCloud ইত্যাদি জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন।

৩| Reliance Jio-এর ২,৫৯৯ টাকার প্ল্যান:-

জিও-এর এই প্ল্যানটিরও মেয়াদ ৩৬৫ দিন। সেক্ষেত্রে এটি রিচার্জ করলে প্রতিদিন ২ জিবি ডেটা (অতিরিক্ত ১০ জিবি ডেটা), যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল করার সুবিধা এবং প্রতিদিন ১০০টি এসএমএসের সুবিধা পাওয়া যাবে। আবার এতে জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন ছাড়াও Disney+Hotstar প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশনের সুবিধা পেয়ে যাবেন গ্রাহকেরা।

৪| Reliance Jio-এর ৩,৪৯৯ টাকার প্ল্যান:-

শীর্ষস্থানীয় টেলিকম অপারেটরের এই প্ল্যানে দৈনিক ৩ জিবি ডেটা দেওয়া হয়। সাথে থাকে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি এসএমএসের সুবিধা। প্ল্যানটির বৈধতা ৩৬৫ দিন, যেখানে গ্রাহকরা জিও অ্যাপগুলির সাবস্ক্রিপশন পাবেন।