আর চিন্তা থাকবে না ডাটা শেষ হবার, Reliance Jio নিয়ে এলো Emergency Data Loan পরিষেবা

Reliance Jio যবে থেকে টেলিকম সেক্টরে প্রবেশ করেছে তবে থেকেই গ্ৰাহকদের সুবিধার্থে একের পর এক নতুন অফারসহ দুর্দান্ত প্ল্যান আনতে দেখা গিয়েছে। গ্রাহক সংখ্যা টানতে একের পর এক দুর্দান্ত অফার সহ উন্নত মানের পরিষেবা নিয়ে হাজির হচ্ছে একাধিক টেলিকম সংস্থা।উৎসব হোক কিংবা না হোক প্রতিযোগিতার বাজারে অন্যান্য টেলিকম সংস্থাগুলিকে টেক্কা দিতে বদ্ধ পরিপক্ক রিলায়েন্স (Reliance Jio) সংস্থার চেয়ারম্যান মুকেশ আম্বানি। যদিও তারপরও একাধিক গ্রাহকদের ডাটার খিদা মিটছে না কারণ দেশের বিভিন্ন প্রান্তে করোনা সংক্রমণ রুখতে জারি রয়েছে লকডাউন।

তাই এই মুহূর্তে একাধিক মানুষ তাদের নিত্য প্রয়োজনীয় কাজ সামলাচ্ছেন অনলাইনের মাধ্যমে। এই অনলাইনে কাজ সামলাবার জন্য প্রয়োজন পড়ছে অতিরিক্ত ডাটার। তাছাড়া এই মুহূর্তে করোনা সংক্রমণ রুখতে দেশজুড়ে বন্ধ রয়েছে স্কুল-কলেজ পরিষেবা যার জেরে সেই সমস্ত ছাত্র- ছাত্রীদের ক্লাস হচ্ছে অনলাইনে তাছাড়া যারা এন্টারটেইনমেন্ট পছন্দ করে থাকেন তাদের জন্য প্রয়োজন রয়েছে ডাটার তাই এমন সময় যদি দৈনিক ডাটা শেষ হয়ে যায় তাহলে কী করবেন গ্ৰাহকেরা তাই সেইসব গ্রাহকদের কথা মাথায় রেখেই এবার Reliance Jio নতুন অফার আনলো, যেখানে রিলায়েন্স জিও দিচ্ছে emergency data loan আর এই নতুন স্কিম এর দরুন প্রয়োজন পড়লে অতিরিক্ত ডাটা ধার নিতে পারবেন গ্ৰাহকেরা।

এই অফারের দরুন গ্রাহকেরা 1 জিবি করে মোট 5 বার 5 জিবি ডাটা ধার নিতে পারবেন, এখনকার দিনে Reliance jio এর 1 জিবি ডাটার দাম 11 টাকা কিন্তু ইমারজেন্সি লোন ব্যবহার করার জন্য এটি ধার হিসাবে নিতে পারবেন।

কীভাবে পাবেন এই এমার্জেন্সির ডাটা লোন (Jio Emergency Data Loan)—

এর জন্য আপনাকে my jio অ্যাপ টি ওপেন করে নিতে হবে (এক্ষেত্রে সবার প্রথমে এই কথাটি মনে রাখবেন মাই জিও অ্যাপ টি যেনো লেটেস্ট ভার্সনে আপডেট করা থাকে) যেখানে মেনু অপশন দিতে থাকবে emergency ডাটা লোন অপশনটি যেটি থাকবে মোবাইল সার্ভিস অপশনটির মধ্যে (mobile service option)। যেখানে থাকবে Get Data Loan ,ব্যাস তারপর আবার কী সেখানেই একটি অপশন থাকবে যেটিতে লেখা থাকবে Active Now, যেটি তে ক্লিক করলে আপনি পেয়ে যাবেন আপনার Emergency Data Loan.