এই প্রথমবার ১০ জন বলি সুন্দরীর সাথে রোমান্স মজবেন বলিউড ভাইজান সালমান খান

কিছুদিন আগে জানা গিয়েছিল, ২০০৫ সালের সুপারহিট সিনেমা নো এন্ট্রি- র সিক্যুয়াল তৈরি করতে চলেছেন সালমান খান। সালমান খান নতুন সেগমেন্টের নাম রেখেছেন নো এন্ট্রি মে এন্ট্রি। এবার এই নতুন সিনেমা নিয়ে আসতে চলেছে একটি বড়োসড়ো খবর। রিপোর্ট অনুযায়ী, নো এন্ট্রি মে এন্ট্রি, সিনেমাটিকে সুপারহিট করার পরিকল্পনা করছেন সালমান খান। বক্স অফিসে দুর্দান্ত একটি সিনেমা প্রমানিত করার জন্য ইতিমধ্যেই সিনেমার কাস্টিং এর দিকে বিশেষভাবে নজর দিয়েছেন তিনি। এটি প্রথম কোন সিনেমা হবে যেখানে প্রায় ১০ জন অভিনেত্রীর সঙ্গে একসঙ্গে কাজ করবেন সালমান খান।

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা গেছে, এই সিনেমায় সালমান খানের সঙ্গে রোমান্স করতে চলেছেন দশজন অভিনেত্রী। এই সিনেমার সংগীত যুক্ত হতে চলেছেন কৃতি শ্যানন, দিশা পাটানি, পূজা হেগড়ে, রাশমিকা মান্দানা, কিয়ারা আদ্ভানি, বাণী কাপুর, মৌনি রায়, কৃতি খারবান্দা, ইলিয়ানা ডি ক্রুজ সহ আরো অভিনেত্রী। যদি এখনও পর্যন্ত চূড়ান্ত নাম জানা যায়নি যে কোন কোন অভিনেত্রী কাজ করবেন আগামী সিনেমা।

তবে এই সিনেমাতে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন না সালমান খান। এবার সালমান খান এমন একটি চরিত্রে অভিনয় করবেন যে চরিত্রটি সম্পূর্ণ জায়গা ঘিরে থাকবে সিনেমাটির। আরো একবার এই সিনেমায় দেখা যাবে ফারদিন খান এবং অনিল কাপুর জুটিকে। তবে এই সিনেমায় অংশগ্রহণ করবেন না বিপাশা বসু, লারা দত্ত, ইশা দেওল এবং সেলিনা জেটলি।

নির্মাতারা গত বছর থেকেই প্রস্তুতি নিতে শুরু করেছেন এই সিনেমার জন্য যদিও সিনেমাটি প্রেক্ষাপটে আসতে আরো বেশকিছু সময় নিয়ে নেবে। সম্প্রতি আরও একটি খবর এসেছিল নো এন্ট্রি পরিচালক আনিস বাজমি এই নতুন সিনেমাটি পরিচালনা করবেন না কিন্তু পরিচালক নিজেই এই কথাটিতে ভূয়া বলে উড়িয়ে দিয়েছেন। অর্থাৎ বোঝাই যাচ্ছে নতুন এই সিনেমাটি আরো একবার আসতে চলেছে পুরনো পরিচালকের হাত ধরে।