২ কোটি ৬০ লাখ টাকার হ্যান্ড ব্যাগ ব্যবহার করেন মুকেশ পত্নী নিতা আম্বানি, ব্যাগের মধ্যে রয়েছে অমূল্য হীরে

ভারতের সবথেকে ধনী ব্যক্তি মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি কোনো না কোনো কারণে খবরের শিরোনামে থাকেন সবসময়। বিলাসবহুল জীবন যাত্রার কারণে আমরা নীতা আম্বানিকে অনুসরণ করি সোশ্যাল মিডিয়াতে। নীতা আম্বানি সম্পর্কে আমরা অনেক কিছুই জানি কিন্তু আপনি কি জানেন নীতা আম্বানির একটি দুর্দান্ত ব্যাগ সংগ্রহে রয়েছে। হ্যাঁ আজ আমরা নীতা আম্বানি ব্যবহৃত সেই ব্যাগের কথা বলতে চলেছি যে ব্যাগে লাগানো রয়েছে বহু মূল্যবান হীরা।

সম্প্রতি নীতা আম্বানির একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর এবং কারিনা কাপুর খানের সঙ্গে ছবি তুলতে দেখা গেছে নিতা আম্বানিকে। ছবিতে দেখা যাচ্ছে কারিশমা এবং কারিনা পরে রয়েছেন কালো পোশাক এবং নীতা আম্বানি পড়ে রয়েছে সাদা রংয়ের পোশাক। তবে পোশাকের থেকে সবথেকে বেশি আকৃষ্ট করেছে নীতা আম্বানির হ্যান্ড ব্যাগ।

পোশাকের সঙ্গে মানানসই একটি সাদা রঙের হ্যান্ড ব্যাগ নিয়ে রয়েছেন নিতা আম্বানি। এই ব্যাগটির বিশেষত্ব হলো এই ব্যাগে লাগানো রয়েছে ২৪০ টি হীরা। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, হার্মিস হিমালায়া কোম্পানি থেকে এই ব্যাগটা কি নিয়েছেন নীতা আম্বানি। এই ব্যাগটি আফ্রিকান কুমিরের চামড়া থেকে তৈরি তাই স্বাভাবিকভাবেই এই ব্যাক্তি ভীষণভাবে দামী। এই ব্যাগের দাম ২ কোটি ৬০ লক্ষ টাকা।

তবে শুধুমাত্র এই ব্যাগটি নয়, ফ্রেন্ড থেকে শুরু করে হার্মিস, বিভিন্ন কোম্পানির দামি দামি ব্যাগ ব্যবহার করেন নীতা আম্বানি এবং যেটা খুব স্বাভাবিক। শুধুমাত্র ব্যাগ নয়, নীতা আম্বানির জল থেকে শুরু করে পোশাক সবকিছুই কোটি কোটি টাকা দিয়ে কিনে আনা হয়।