Skip to content

নীতা আম্বানির কাছে রয়েছে বিশ্বের সবচেয়ে দামি গাড়ি, যা নেই মুকেশ আম্বানির কাছেও! দাম শুনে কপালে উঠবে চোখ

আমাদের ভারতবর্ষের সবথেকে ধনী ব্যক্তি হলেন মুকেশ আম্বানি। স্বাভাবিকভাবে তিনি ও তাঁর পরিবার যে একটি বিলাসবহুল জীবন যাত্রা অতিবাহিত করবেন তা বলাই বাহুল্য। মুকেশ আম্বানির পরিবারের প্রতি আমাদের আগ্রহ চিরকাল। মুকেশ আম্বানি সহ নিতা আম্বানি কিভাবে নিজের জীবন অতিবাহিত করেন এবং কি কি জিনিস ব্যবহার করেন সেই ব্যাপারে আমরা সবসময় কৌতুহলী হয়ে থাকি।

আজ আপনাদের জানাবো মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি কি গাড়ি ব্যবহার করেন। নীতা আম্বানির গাড়ি সম্পর্কে বর্ণনা দিতে যাওয়ার আগে আপনাদের জানিয়ে রাখি তিনি এই গাড়িটি বিদেশে থাকাকালীন কিনেছিলেন এবং এই গাড়িটি তিনি দেশে নিয়ে এসেছিলেন প্লেনে করে।

মুকেশ আম্বানির স্ত্রীর গাড়ির মূল্য প্রায় ১০০কোটি টাকা।হ্যাঁ, ঠিকই শুনেছেন। নীতা আম্বানি যে গাড়ি ব্যবহার করেন তার দাম কয়েক কোটি টাকা। এই গাড়িটিকে শুধুমাত্র গাড়ি না বলে একটি বিলাসবহুল প্রাসাদে বলা যেতে পারে। চলুন জেনে নেওয়া যাক এই গাড়ি ওরফে প্রাসাদের কিছু কথা।

এই গাড়িটি নীতা আম্বানি কিনে এনেছিলেন জার্মানি থেকে। এই গাড়িটির নাম অডি এ নাইন ক্যামলিন। গাড়িটি সাদা রংয়ের। গাড়িতে বিশ্রাম করার সমস্ত উপকরণ বর্তমান। টিভি থেকে শুরু করে আরাম কেদারা সব কিছুই রয়েছে এই গাড়িতে। এই গাড়িটি বুলেটপ্রুফ হওয়ার পাশাপাশি দ্রুতগামী গাড়ি বলে মনে করা হয়। গাড়িটি সম্প্রতি নীতা আম্বানি কিনেছেন তাঁর ব্যক্তিগত ব্যবহারের জন্য।