নীতা আম্বানির ফোনের দামে কিনতে পারবেন বিলাসবহুল বাড়ি, দাম জেনে চমকে যাবেন আপনিও

মুকেশ আম্বানি এবং তাঁর পরিবার কিভাবে জীবনযাত্রা অতিবাহিত করেন, সেদিকে আমাদের সব সময় নজর থাকে। বিলাসিতার দিক থেকে প্রথম স্থান অধিকার করেন এই পরিবার। মুকেশ আম্বানি তথা তাঁর পরিবার বসবাস করেন বিলাসবহুল বাড়ি অ্যান্টিলিয়াতে।প্রতিমাসে প্রায় ৬০০ জন কর্মচারীদের মাইনে দেন কোটি কোটি টাকা। আজ আপনাদের জানাবো নীতা আমরা নিজের ফোন ব্যবহার করেন সেটির দাম এবং ফোন সম্পর্কে বিস্তারিত খবর।

নীতা আম্বানি মুকেশ আম্বানির স্ত্রী হওয়া ছাড়াও একজন সফল ব্যবসায়ী মহিলা। ধীরুভাই আম্বানি ইন্টার্নেশনাল স্কুলের চেয়ারপারসন এবং আইপিএল ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট দল মুম্বাই ইন্ডিয়ান্স এর মালিক। স্বাভাবিকভাবেই কোটি কোটি টাকার মালিক নীতা আম্বানি যে বিলাসবহুল জীবন যাত্রা অতিবাহিত করবেন তা বলাই বাহুল্য।

আপনি নিশ্চয়ই এবার ভাববেন নীতা আম্বানির স্মার্টফোনে এমনকি বিশেষত্ব আছে? বড় জোর তিনি আইফোন ব্যবহার করেন, তার থেকে বেশী তো কিছু নয়। কিন্তু আপনাকে জানিয়ে রাখি, নীতা আম্বানির ফোনের দাম শুনে আমি হকচকিয়ে যাবেন। নীতা আম্বানির স্মার্টফোনের যা দাম, সেটা দিয়ে আপনি একটি বিলাসবহুল বাংলো কিনে ফেলতে পারেন।

নীতা আম্বানির স্মার্টফোনের দাম প্রায় ৪৮.৫ মিলিয়ন ডলার অর্থাৎ ৩১১ কোটি টাকা। এই মোবাইল টির নাম Falcon supernova iPhone। এটি আইফোন ৬ এর একটি মডেল যা ২০১৪ সালে লঞ্চ করা হয়েছিল। এই ফোনের সম্পূর্ণ বডি ২৪ ক্যারেট সোনা এবং গোলাপী সোনা দিয়ে তৈরি করা হয়েছে। এটি এমন একটি ডিজাইন করা মোবাইল ফোন, যেটির খুব সীমিত সংস্করণ ভারতবর্ষে পাওয়া যায়। ফোনের পেছনে একটি গোলাপি রঙের হীরা বসানো রয়েছে। মোবাইলটি বিশেষভাবে সুরক্ষিত এবং এটির এক্সেস শুধুমাত্র নীতা আম্বানির কাছে আছে। হ্যাকাররা চাইলেও এই ফোন হ্যাক করতে পারবেন না।