এবার আম্মানি দলের ওপর চলছে না রোহিত শর্মার জাদু, রেগেমেগে নীতা আম্বানির নিলেন এই বড় পদক্ষেপ, জানুন গোটা খবর

রোহিত শর্মা ক্রিকেট বিশ্বের একটি বড় নাম, যার কারণে বর্তমানে তিনি শুধু ভারতে নয়, সারা বিশ্বে পরিচিত। রোহিত শর্মা আজ যেখানেই আছেন, সেখানে পৌঁছানো করো পক্ষে সম্ভব নয়, যার জন্য বর্তমান সময়ে গোটা ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁকে নিয়ে আলোচনা চলছে। রোহিত শর্মা একজন খুব বড় এবং দুর্দান্ত ক্রিকেটার যিনি কেবল ভারতে নয়, সারা বিশ্বে পরিচিত এবং সবাই তাঁর খেলার জন্য পাগল। রোহিত শর্মা একজন অত্যন্ত ভালো খেলোয়াড়ের পাশাপাশি একজন খুব ভালো ব্যাটসম্যান।


তিনি নীতা আম্বানির দল মুম্বাই ইন্ডিয়ান্সকে আইপিএলে ৫ বার বিজয়ী করেছেন এবং দলটিকে আইপিএলের সবচেয়ে সফল দলে পরিণত করেছেন।বর্তমান সময়ে রোহিত শর্মা অনেক আলোচনায় রয়েছেন, কারণ এই বছরের চলমান আইপিএলে, রোহিত শর্মা তাঁর দল মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে শেষ 6 টি ম্যাচের একটি ম্যাচও জিততে পারেননি। যার জন্য দলের উপপত্নী নীতা আম্বানিও খুবই দুঃখিত ও বিচলিত। আসুন জেনে নেওয়া যাক যে, কী কারণে রোহিত শর্মা এখনও পর্যন্ত মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে একটিও ম্যাচ জিততে পারেননি।


নীতা আম্বানি হলেন ভারতের সবচেয়ে ধনী ব্যক্তি হিসাবে সারা বিশ্বে পরিচিত মুকেশ আম্বানির স্ত্রী। বর্তমানে নীতা আম্বানির কোনো কিছুরই অভাব নেই, যার কারণে তিনি অতিশয় বিলাসবহুল জীবন কাটাচ্ছেন। নীতা আম্বানি, ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় লিগ আইপিএলের টিম মুম্বাই ইন্ডিয়ান্সের মালিক। বর্তমানে, নীতা আম্বানির দল মুম্বাই ইন্ডিয়ান্স খুব কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে, কারণ নীতা আম্বানির দল মুম্বাই ইন্ডিয়ান্স এখনও একটি ম্যাচও জিততে পারেনি।


যার জেরে শুধু নীতা আম্বানিই নন, মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়কও বেশ চিন্তিত। নীতা আম্বানি তাঁর দলের এমন অবস্থা দেখতে না পেরে এমন পদক্ষেপ নিলেন, যা কেউ চিন্তাও করেনি। নীতা আম্বানি জি বর্তমানে তাঁর আইপিএল দল মুম্বাই ইন্ডিয়ান্সের কারণে মিডিয়ার শিরোনামে রয়েছেন। এর কারণ হল, নীতা আম্বানির দল মুম্বাই ইন্ডিয়ান্স এখনও আইপিএলে একটি ম্যাচও জিততে পারেনি, যার কারণে নীতা আম্বানিও খুব চিন্তিত। এমন পরিস্থিতিতে, নীতা আম্বানি তাঁর দলকে তাঁর কথার মাধ্যমে উৎসাহিত করেন, যার কারণে নীতা আম্বানি মিডিয়ায় সর্বত্র প্রশংসিত হচ্ছেন, কারণ তিনি দলের কঠিন সময়েও দলের সাথে রয়েছেন। বর্তমানে সবাই আশা করছে যে, নীতা আম্বানির দল মুম্বাই ইন্ডিয়ান্স পরবর্তী ম্যাচগুলিতে ভাল পারফর্ম করবে।