আবারও বড়োসড়ো মাস্টারস্ট্রোক তৃণমূলের, দিদির হাত শক্ত করতে তারকা দম্পতি নীল-তৃণার তৃণমূলে যোগ

এখন আমরা দেখতে পাচ্ছি সিনেমার নানা তারক তারকার একে একে যোগদান করেছেন তৃণমূল বা বিজেপিতে। এর আগেই তৃণমূল শিবিরে যোগদান করেছেন রাজ চক্রবর্তী, জুন মালিয়া কাঞ্চন প্রভৃতি তারকারা। এবার এই রাজনৈতিক দলে যোগদানের পর্বে দেখা যাচ্ছে অভিনয় জগতের নীল ভট্টাচার্য এবং তৃণা সাহাকে যোগদান করতে তৃণমূল শিবিরে।

 

এখন বিভিন্ন তারকারা যোগদান করেছেন রাজ্য রাজনীতি কিংবা বিরোধী শিবিরে। এই মুহূর্তে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতকে শক্ত করার জন্য তৃ-নীল দম্পতি যোগদান করলেন তৃণমূল শিবিরে।

 

আমরা এর আগে দেখেছি নীল তৃণার বিয়ের অনুষ্ঠানে দম্পতিকে আশীর্বাদ করতে বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা ব্যানার্জি। সেই থেকেই জল্পনার শুরু। চারিদিকে গুঞ্জন শুরু হয় যে নীল তৃণা এবার তৃণমূলের নাম লেখাচ্ছেন?

 

এবার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে শনিবার ২০ মার্চ এই দম্পতি যোগদান করলেন তৃণমূল শিবিরে। পার্থ চট্টোপাধ্যায়, ডেরেক ও’ব্রায়েনের উপস্থিতিতেই এই দম্পতি তৃণমূল শিবিরে যোগদান করেছেন। ৫ মার্চ তৃণমূলের সুপ্রিমো মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি তৃণমূল ভবন থেকে তাদের প্রার্থী তালিকা ঘোষণা করেছেন। ওই প্রার্থী তালিকায় নাম রয়েছে ২৯১ জন প্রার্থীর। তৃণমূলের ভিত শক্ত করার জন্য বিভিন্ন তারকারা গেরুয়া শিবিরে যোগদান করেছেন। এবারের ‘তৃণমূলী স্ট্র্যাটেজি’ ওই তারকারাই।

ইতিমধ্যে বিধানসভা ভোটের মাঠে নিজেদের জমিকে শক্ত করার জন্য তৈরি হয়ে গেছে তৃণমূল শিবির। দেখা যাক ভোটের ফলাফলে ওই নীল বাড়িটি কার দখলে থাকে।