আঁচ আগে থেকেই পাওয়া যাচ্ছিল, তবে এবার নুসরতকে বিবাহবিচ্ছেদ এর নোটিশ পাঠাল নিখিল

সবকিছু যে আর ঠিক নেই তার আঁচ আগে থেকেই পাওয়া যাচ্ছিল। জানা গেছিল দুজনে আর একসঙ্গে থাকেন না,  কিন্তু সে বিষয় দুজনেই কেউ কিছু বলেননি এতদিন৷ কিন্তু এ বার  নিখিল জৈন স্ত্রী নুসরত জাহানের কাছে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠিয়েছেন বলে জানা গেছে৷

নুসরাত জাহান নিখিল

সংবাদ মাধ্যমকে নিখিল জানিয়েছেন,   এই বিষয়ে এখনই কিছু বলতে চান না তিনি,  যা বলার তিনি পরে বলবেন। সূত্রের খবর,এখনও  নিখিলের ক্রেডিট কার্ড ব্যবহার করেন নুসরত। তাতে কোনও দিন বাধা দেননি নিখিল জৈন।

নুসরাত জাহান

যশের সঙ্গে সম্পর্কের গুঞ্জন, একসঙ্গে রাজস্থানে অজমেরে ছুটি কাটাতে যাওয়া কোনও প্রসঙ্গ নিয়েই কোনও দিন প্রকাশ্যে একটি কথাও বলেননি নিখিল। এমনকী সোশাল মিডিয়াতেও   নুসরত এর বিপক্ষে কোনো  পোস্ট করতে দেখা যায়নি নিখিককে৷

 

বরং ভালবাসা দিবসের দিন আকারে ইঙ্গিতে বলেছিলেন, নুসরত বদলে গেলেও তিনি একই রকম আছেন। কিন্তু অবশেষে বাধ্য হয়ে বিবাহবিচ্ছেদ এর  এই পদক্ষেপ নিয়েছেন।

নুসরাত যশ

একরত্তি খুদেকে ‘হ্যাপি বার্থডে’বলা শেখাচ্ছেন শুভশ্রী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বিচ্ছেদের পর নুসরত মোটা টাকা খোরপোষ দাবি করতে পারেন বলে মনে করছেন অনেকে৷  কারণ তাঁর অতীতের সম্পর্কেও এরকম কথা জানা যায়।

তবে ইনস্টাগ্রাম বলছে, নুসরতের সঙ্গে সম্পর্কের অবনতি হলেও, তাঁর বোন মিমির সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন নিখিল। এখন প্রশ্ন তা হলে কি এই বিচ্ছেদ আরও গাঢ় করবে যশ নুসরত এর সম্পর্কও? যশের সঙ্গে কি আরেক নতুন অধ্যায় শুরু হবে নুসরতের?