নুসরতকে জন্মদিনে উইশ টুকুও করেননি! তবে বান্ধবী মিমিকে জন্মদিনে ভালোবাসায় ভরিয়ে দিলেন নিখিল জৈন

শ্রাবন্তীর পর এবার টলিউড অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) -এর পিছু ছাড়ছেনা বিতর্ক।গুঞ্জন শোনা যাচ্ছে,  টলি অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)- এর সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী নুসরত৷ তাই খুব শিগগিরই নাকি বিয়ে ভাঙতে পারে নিখিল নুসরতের। অনেকদিন ধরেই ব্যক্তিগত সমস্যায় নুসরতের সংসারে চলছে অশান্তি। দুজনে আলাদা থাকছেন বলেও শোনা গেছে৷

Nusrat Jahan

এরমধ্যেই গুঞ্জন ওঠে,  একসঙ্গে নাকি রাজস্থানেও গিয়েছিলেন যশ নুসরত। প্রসঙ্গত, ২০১৯ সালে জনপ্রিয় ব্যবসায়ী নিখিল জৈন (Nikhil Jain) – এর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। লকডাউনকালেও দুজনে বেশ জমিয়ে সংসার করেছেন৷  কিন্তু হঠাৎই তাদের জীবনে ছন্দপতন৷

Nusrat Jahan Mimi Chakraborty

দুঃসংবাদ! কিছুদিনের মধ্যে কয়েকটি কম্পিউটার সেটে বন্ধ হয়ে যাবে Google Chrome, তালিকায় রয়েছে

গত ৮ই জানুয়ারি জন্মদিন ছিল অভিনেত্রী নুসরত জাহানের। কিন্তু জন্মদিনে  স্ত্রীকে কোনো শুভেচ্ছা জানান নি তার স্বামী নিখিল জৈন।কিন্তু সম্প্রতি নুসরতের ‘বোনু’ মিমি চক্রবর্তী পা দিলেন ৩২ বছরে৷ এই বিশেষ দিনেই মিমিকে আদরমাখা শুভেচ্ছায় ভরিয়ে দিয়ে বিশেষ বার্তা দিলেন নুসরতের স্বামী নিখিল জৈন।

Nusrat Jahan

এদিন মিমিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে নিখিল জৈন লিখেছেন, “জন্মদিনের অনেক শুভেচ্ছা মিমি। আরো বেশি শক্তি ও পজিটিভিটি তে ভরে উঠুক জীবন। আমাদের মনের ইচ্ছার সামনে কোন শৃঙ্গ- ই উঁচু নয়”।

Mimi Chakraborty

যেহেতু নিজের স্ত্রীকে জন্মদিনে কোনো শুভেচ্ছা জানাননি কিন্তু স্ত্রী’র বন্ধুকে শুভেচ্ছা জানালেন তাই স্বভাবতই উঠছে প্রশ্ন। তাহলে কি সম্পর্ক আর আগের মত নেই?