নিক জোনাস-প্রিয়াঙ্কা চোপড়ার রয়েছে কোটি টাকার সম্পত্তি, তালিকায় রয়েছে একাধিক বিলাসবহুল বাড়ি থেকে বিলাসবহুল গাড়ি

বলিউড থেকে হলিউড, সর্বত্র যে সুন্দরীর নাম উচ্চারণ করা যায় তিনি হলেন প্রিয়াঙ্কা চোপড়া। সাধারণ মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা এই অভিনেত্রী বিশ্ব সুন্দরী খেতাব জেতার পাশাপাশি বলিউডে নিজের মাটি শক্ত করেছিলেন। বর্তমানে নিক জোনাসকে বিয়ে করে তিনি একজন প্রবাসী ভারতীয়। তবে তাঁর বিবাহ নিয়ে কম চর্চা হয়নি সোশ্যাল মিডিয়াতে। যেহেতু প্রিয়াঙ্কা চোপড়ার স্বামীর প্রিয়াঙ্কা চোপড়ার থেকে দশ বছরের ছোট ছিলেন, তাই সোশ্যাল মিডিয়া রীতিমতো ভরে গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসকে নিয়ে উপহাসের দ্বারা।

সম্প্রতি কিছু মাস আগে প্রিয়াঙ্কা চোপড়া নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে জোনাস পদবী সরিয়ে দিয়েছিলেন যা দেখে সকলেই ভেবেছিলেন এই দম্পতি হয়তো বিবাহবিচ্ছেদের পথে হাঁটছেন। কিন্তু সমস্ত জল্পনা-কল্পনাকে সরিয়ে দিয়ে আরো একবার নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়াকে অন্তরঙ্গ অবস্থায় দেখা গেল সোশ্যাল মিডিয়াতে।

শুধুমাত্র বয়সের দিক থেকে নয়, অর্থের দিক থেকেও নিক জোনাসের থেকে বেশি অনেকটাই এগিয়ে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। পেশাদারী ইনস্টাগ্রাম পোষ্টের জন্য তিনি চার্জ নেন প্রায় ৩ কোটি টাকা। সম্পদের দিক থেকে যদি হিসাব করা হয় তাহলে নিক জোনাসের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ২৫০ মিলিয়ন এবং প্রিয়াঙ্কা চোপড়ার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ২৮০ মিলিয়ন।

সম্প্রতি ১৪৪ কোটি টাকার বিনিময়ে তাঁরা একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন যেখানে একত্রে থাকেন তাঁরা। এছাড়াও বিলাসবহুল গাড়ি এবং ব্যক্তিগত একটি হেলিকপ্টার রয়েছে তাঁদের। একত্রে সম্পত্তির হিসাব করতে গেলে প্রায় ৭২৪ কোটি টাকার কাছাকাছি রয়েছে এই দম্পতির সম্পত্তি। এই দম্পতি একাধিক ব্র্যান্ডের অ্যাম্বাসেডর। জানলে অবাক হয়ে যাবেন ২০১৮ সালে তাদের বিয়েতে খরচ হয়েছিল প্রায় ৮ কোটি টাকা।

শুধুমাত্র অভিনয় নয়, প্রিয়াঙ্কা চোপড়া একজন সফল প্রযোজক এবং একজন সফল ব্যবসায়ী। সম্প্রতি আমেরিকায় বিলাসবহুল একটি রেস্তোরাঁ খুলেছেন এই দম্পতি, যেখানে আপনি ভারতীয় সমস্ত খাবার পেয়ে যাবেন উপযুক্ত অর্থের বিনিময়ে।