ভুলে যান ঘন্টার পর ঘন্টা চার্জ দিয়ে বসে থাকার দিন, শাওমি নিয়ে এলো নতুন ফোন মাত্র ১৫ মিনিটে হবে ফুল চার্জ

আগামী বছরের ৬ তারিখ ভারতে লঞ্চ হতে চলেছে xiaomi 11 i hyper charge. এই ফোনটি পাওয়া যাবে আপাতত অ্যামাজন এবং সংস্থার অন্যান্য অফিশিয়াল ওয়েবসাইটে। এই সাইট গুলো থেকে ইতিমধ্যেই ফোনটি সম্পর্কে বিভিন্ন তথ্য পাওয়া গেছে। ইতিমধ্যেই ফোনটির বিভিন্ন কালার অপশন নিয়ে আসা হলে সকলের সামনে। এই ফোনটি কে চিনে লঞ্চ হওয়া রেডমি নোট ইলেভেন প্রো প্লাস ফোনের রিব্র্যান্ডেড ভার্সন বলে মনে করা হচ্ছে।এই ফোনে পাওয়া যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের AMOLED ডিসপ্লে, এমআইইউআই ১২.৫ কাস্টম স্কিন এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিংয়ের মত ফিচার।

সম্প্রতি কয়েকটি টুইটের মাধ্যমে শাওমির গ্লোবাল ভাইস-প্রেসিডেন্ট মনু কুমার জৈন এই ফোনের কালার অপশনগুলিকে সকলের সামনে নিয়ে এসেছেন। স্মার্টফোনটি আপাতত প্যাসিফিক গার্ল এবং স্টিলস ব্ল্যাক রঙে পাওয়া যাবে। দুইটা ফোনটিকে গ্রেডিয়েন্ট মেটালিক ফিনিশ সহ দেখা গেছে যেখানে কালারওয়ে বিশেষ মাইক্রোসাইটে অন্তর্ভুক্ত হয়েছে।

উল্লেখিত মাইক্রোসফটে থাকা ছবিগুলিতে শাওমি ১১ আই হাইপারচার্জকে প্রকৃতপক্ষে রেডমি নোট ইলেভেন প্রো প্লাস মডেলের অনুরুপ বলে মনে করা হচ্ছে। লঞ্চের আগে এই ফোন সম্পর্কে আরও তথ্য জানতে পারা যাবে বলে মনে করা হচ্ছে। সংস্থার মাইক্রো সাইট রিপোর্টের ভিত্তিতে বলা যায়, আসন্ন শাওমি ১১ আই হাইপারচার্জে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত AMOLED ডিসপ্লে সহ আসবে, যা ১,২০০ নিটস ব্রাইটনেস অফার করবে।

এছাড়া এই ফোনে ডলবি অ্যাটমস সাপোর্ট করবে।এর মূল আকর্ষণ হবে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি যা প্রায় ১৫ মিনিটের মধ্যে ফোনটি সম্পূর্ণ চার্জ হতে সাহায্য করবে। Xiaomi 11i HyperCharge ছাড়াও এই সিরিজে অধীনে Xiaomi 11i ফোনটিও ওইদিন ভারতে লঞ্চ হবে।