Happy New Year 2021:রাষ্ট্রপতি সহ প্রধানমন্ত্রী মোদী দেশবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে দিলেন এই বিশেষ বার্তা

নববর্ষ শুরু হয়েছে। এই উপলক্ষে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সহ অনেক প্রবীণ নেতা দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ টুইট করেছেন। তিনি লিখেছেন, “শুভ নববর্ষের শুভকামনা ও আন্তরিক শুভেচ্ছা। নতুন বছরটি নতুন করে শুরু করার একটি সুযোগ এবং ব্যক্তি এবং সমষ্টিগত উন্নয়নের জন্য আমাদের দৃঢ সংকল্প হতে হবে৷ কোভিড -১৯ মহামারীর পরিস্থিতিতে আমাদের সকলের একসঙ্গে চ্যালেঞ্জের মুখোমুখি হয়ে এগিয়ে যেতে হবে। ”

 

অন্য একটি টুইটে তিনি লিখেছেন, “আসুন আমরা সবাই মিলে ভালোবাসা ও সহানুভূতি সহ একটি অন্তর্ভুক্তিমূলক সমাজ গঠনের জন্য কাজ করি। যেখানে শান্তি ও সম্প্রীতির প্রচার হয়। আমি আশা করি যে আপনারা সবাই সুস্থ ও নিরাপদ থাকুন। এবং নতুন শক্তি নিয়ে আমাদের দেশের অগ্রগতির সাধারণ লক্ষ্য অর্জনে এগিয়ে যান।”

 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইট করেছেন, “আপনাদের সবাইকে শুভ নববর্ষ 2021। এই বছরটি আপনার জীবনে সুস্বাস্থ্য, সুখ এবং সমৃদ্ধি নিয়ে আসুক। বিশ্ব আশা এবং শুভ বোধের মধ্যে বেঁচে থাকুক।”

 

সহসভাপতি এম ভেঙ্কাইয়া নাইডু নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন, ” ২০২১ সালের নববর্ষের আগমনের জন্য সকল দেশবাসীকে আন্তরিক অভিনন্দন এবং শুভেচ্ছা! আমরা সবাই নতুন বছরের জন্য অপেক্ষা করি। যারা বিশ্বব্যাপী মহামারীর মধ্যে জীবনের অনেক পাঠ শেখা হল৷ এই বছরটিকে বিদায় জানাতে এবং নতুন আশা নিয়ে নতুন বছরকে স্বাগত জানাই৷ ”

 

২০০০ টাকা দাম কমল Samsung Galaxy A31 এর

দেশবাসীর কাছে নববর্ষের শুভেচ্ছা জানাতে গিয়ে প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং বলেছেন, ” আপনাদের সবাইকে নতুন বছরের শুভকামনা। এই বছরটি আপনার এবং পুরো পরিবারের জন্য সুখ, সমৃদ্ধি, শান্তি এবং সুস্বাস্থ্য বয়ে আনুক।”

 

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল টুইট করে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন এবং সকলকে অভিনন্দন জানিয়েছেন।