টলিউডের নতুন জুটি শোভন-স্বস্তিকা? ভাইরাল ছবি

ইমন চক্রবর্তীকে ভুলে নতুন করে জীবন শুরু করছেন গায়ক শোভন গাঙ্গুলী (shovan ganguly)। অভিনেত্রী স্বস্তিকা দত্তর (swastika dutta) সঙ্গে সময় কাটাচ্ছেন শোভন । শোভনের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেল খুললেই চোখে পড়বে দুজনের মিষ্টি মুহূর্তের একাধিক ছবি। সম্প্রতি আরেকটি ছবি শেয়ার করেছেন শোভন। আর এই ছবি দেখেই সোশাল মিডিয়ায় গুঞ্জন তু্ঙ্গে।

ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী স্বস্তিকার আঙুলে জ্বলজ্বল করছে একটি হীরের আংটি। এই দেখেই প্রশ্ন উঠছে তবে কি ইতিমধ‍্যেই চুপিসাড়ে এনগেজমেন্ট সেরে ফেলেছেন শোভন স্বস্তিকা? এমনি প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মনে। ছবির কমেন্টে স্বস্তিকা লিখেছেন, ‘স্টারবাকসে আমার প্রথম দিন’। শোভন উত্তরে লিখেছেন, ‘পেপার উইথ কফি, মনে আছে?’ এই ছবি এখন বেশ ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। যদিও নিজেদের সম্পর্ক এখনো স্বীকার করেন নি স্বস্তিকা। স্বস্তিকার কথায় শোভন তাঁর শুধুই ভাল বন্ধু।

৭ কোটি টাকা পুরস্কারের অর্ধেক দান! গ্লোবাল টিচার দিসালের প্রশংসা স্বয়ং বিগ বি

এর আগে জাতীয় পুরস্কার বিজয়ী গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে ছিলেন শোভন। দুজনের মধ‍্যে বয়সের পার্থক‍্য থাকার পরেও জমজমাট প্রেম ছিল। এই বিষয়ে টলিপাড়ার প্রায় সকলেই জানতেন। কিন্তু একসময় আচমকা বিচ্ছেদ হয় দুজনের৷ হঠাৎ করেই জানা যায় বিচ্ছেদ হয়ে গিয়েছে ইমন ও শোভনের। এই প্রসঙ্গে শোভন বা ইমনের তরফে কেউ মুখ না খুললেও অনেকের বক্তব‍্য, শোভনের মা তাঁদের এই বয়সের ফারাক মেনে নেননি।

ইমন ইতিমধ‍্যেই নতুন সম্পর্কে নতুনভাবে জীবন শুরু করে দিয়েছেন। চলছে ইমনের বিয়ের তোড়জোড়। আগামী বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি নীলাঞ্জনের সঙ্গে । এখন প্রশ্ন উঠছে তবে কি প্রাক্তনের মতো শোভনও একই রাস্তায় হাঁটতে চলেছেন? গুঞ্জন ছিল, ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালের নায়ক ক্রুশাল আহুজার সঙ্গে সম্পর্কে রয়েছেন স্বস্তিকা। কিন্তু সম্প্রতি জানা যায় অদ্রিজা রায়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন ক্রুশাল। একসঙ্গে ছবিও শেয়ার করেন তাঁরা।