শাহরুখ খান প্রযোজক নতুন ওয়েব সিরিজের ট্রেলার প্রকাশ্যে আসতেই ক্ষিপ্ত পাক সেনাবাহিনী..

ভারত সরকার যবে থেকে জম্মু কাশ্মীরের 370 ধারা বাতিল করেছে তবে থেকে পাকিস্তান সরকার যেনো ভারতের উপর ক্ষেপে উঠেছে। এই নিয়ে পাক প্রধানমন্ত্রী ইমরান খান দেশের বিভিন্ন প্রান্তে ঘুরে ঘুরে তাদের সমর্থনের জন্য আর্জি করতে থাকেন তবে কোন দেশই তাদের এই ডাকে সাড়া দেয়নি। এমনকি তাদের পরম বন্ধু চীন ও এবার তাদের ডাকে সাড়া দিল না। শুধু তাই নয় রাষ্ট্রসংঘ কাছে এই বিষয় নিয়ে পাক সরকার হস্তক্ষেপ করেছিল তবে রাষ্ট্রসঙ্ঘের তরফ থেকেও পরিষ্কারভাবে জানিয়ে দেওয়া হয়েছে এই মামলাটি ভারতের সম্পূর্ণ আভ্যন্তরিন মামলা এই বিষয়ে রাষ্ট্রসঙ্ঘের তরফ থেকে কোনো প্রকার নাক গলানো হবে না।

তবে আজকে যে বিষয়টি নিয়ে আমরা আলোচনা করব সেই বিষয়টি এদিক থেকে সম্পূর্ণ আলাদা। ভারতীয় গুপ্তচররা কিভাবে কাজ করে থাকেন তা নিয়ে একটি নতুন ওয়েব সিরিজ আসতে চলেছে নেটফ্লিক্স এ। আর এই ওয়েব সিরিজটির ট্রেলার মুক্তি পেয়েছে সদ্য কিছুদিন আগে। ট্রেলারের শুরুতেই লক্ষ্য করা যাচ্ছে ঘটনার শুরু হচ্ছে বালুচিস্তান থেকে,যেখানে কবীর আনন্দ নামে এক ভারতীয় গুপ্তচরের ভূমিকায় অভিনয় করতে লক্ষ্য করা যাচ্ছে বলিউডস্টার ইমরান হাসমিকে।

আর এই সিরিজের প্রযোজক হলেন শাহরুখ খান। তবে এখন যে ঘটনাটি ঘটেছে সেটি হল এই সিরিজটির ট্রেলার প্রকাশ্যে আসার পরেই ক্ষেপে উঠেছে পাকিস্তান বাসীরা। যেমন কি আপনারা জানেন কাশ্মীর ঘটনার জেরে বলিউডের সমস্ত ছবি এখন পরিচালনা বন্ধ করে দেওয়া হয়েছে পাকিস্তানে,আর অন্যদিকে ভারতের এই ওয়েব সিরিজটির ট্রেলার রিলিজ হওয়ার পর থেকে ঘুম কেড়ে নিয়েছে পাকসেনার মুখপাত্র আসিফ গফুরের।

গত কয়েকদিন আগে পাকিস্তানকে লক্ষ্য করা যায় প্রিয়াঙ্কা চোপড়ার মন্তব্যের জেরে খুব লাফালাফি করতে দেখা গিয়েছিল পাকিস্তানকে। এই ভারতীয় অভিনেত্রী ভারতীয় সেনা ও ভারত সরকারকে সমর্থন করায় তাকে রাষ্ট্রসঙ্ঘের শান্তির দূতের পদ থেকে সরিয়ে দেবার ব্যবস্থা করতে চাইছিল ইসলামাবাদ। তবে তাদের এই সমস্ত চেষ্টায় জলে চলে যায়। কারণ প্রিয়াঙ্কা চোপড়ার পাশে দাঁড়িয়েছিল রাষ্ট্রসংঘ তাই ইসলামাবাদে সমস্ত অভিযোগ খারিজ করে দেয় তারা। আর এইবার শাহরুখ খানকে নিয়ে উত্তেজনা শুরু করেছে পাক সেনাবাহিনীরা।

এইদিন নেটফ্লিক্সের এই ট্রেলার প্রকাশ্যে আসার পর টুইট করে শাহরুখ খানকে আসিফ গফুর লিখেছেন, বলিউড সিনড্রোমেই থাকুন আপনি। শুধু তাই নয় বাস্তবে কুলভুষণ ও অভিনন্দনের অবস্থা দেখতে বলেছেন তিনি শাহরুখকে। শুধু তাই নয় এই দিন তিনি শাহরুখকে বার্তা দিয়ে বলেন আপনি শান্তি ও মানবতার প্রচার করুন। কাশ্মীরের নিসংসতা আরএসএস হিন্দুদের বিরুদ্ধে প্রচার করুন।

শাহরুখ খান যে ওয়েব সিরিজটি বার করতে চলেছেন সেটির নাম Bard of Blood,এই ওয়েব সিরিজ টিকে বিলাল সিদ্দিকীর লেখা বইয়ের ওপর তৈরি করা হয়েছে।এখানে গল্পের শুরু বালোচিস্তানে।তবে কি রয়েছে এমন ওয়েব সিরিজে যার জন্য পাক সেনারা ক্ষিপ্ত রয়েছে এই ওয়েব সিরিজটির উপর? তবে বলে রাখি এই ওয়েব সিরিজটিতে রয়েছে কীভাবে ভারতীয় গুপ্তচরদের উপর অত্যাচার চলছে সেই নৃশংস ছবি দেখানো হয়েছে। এই পরিস্থিতিতে কবীর আনন্দ নামে এক অফিসারকে ডেকে পাঠাচ্ছেন প্রধানমন্ত্রী। এখানে কবীর আনন্দের চরিত্রে রয়েছেন ইমরান হাসমি। তাঁকে বালোচিস্তানে যেতে বলা হয়। সঙ্গে থাকে আরও দু’জন ইশা ও বীর। এই দুই চরিত্রে রয়েছে শোভা ধুপলিয়া ও বিনীত কুমার সিং। তবে এখন প্রশ্ন এই ওয়েব সিরিজটির ট্রেলার প্রকাশ্যে আশাতেই এত ক্ষিপ্ত হয়ে গেছে পাকিস্তান সেনা তাহলে ফুল ওয়েব সিরিজটি প্রকাশ্যে আসলে কী করবে তারা।দেখে নিন সেই ট্রেলারটি….

Related Articles

Close