হুবাহু নেহা কাক্কার এর কন্ঠ সুরে গান গেয়ে সোশ্যাল মিডিয়াতে তাক যুবকের, ভাইরাল ভিডিও…

প্রায় নিত্যদিনই সোশ্যাল মিডিয়া জুড়ে কিছু না কিছু জিনিস ভাইরাল হতে দেখা যায় যেগুলোর ব্যাপারে আমাদের প্রায় কোন আশা থাকে না। তবে একাধিক বার এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ভিডিওর মধ্যে দেখা যায় কোন ছোট বাচ্চাদের গান থেকে শুরু করে কারো নাচ করা কিংবা কারোর প্রতিভা প্রদর্শন করা রীতিমতো ভাইরাল হতে দেখা মিলে এই সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে। আর এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মটি এমন একটি জায়গা যেখানে সকলেই তাদের নিজস্ব প্রতিভা প্রদর্শন করতে পারে।

 

এমনকি আপনার দেখানো প্রতিভা যদি সকলের পছন্দ হয় তাহলে আপনি এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম হাসিল করতে পারেন জনপ্রিয়তা। যদিও এই সমস্ত প্ল্যাটফর্মগুলোতে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হতে দেখা মেলে তবে তাদের মধ্যে সবচেয়ে বেশি ভাইরাল হতে দেখা মিলে গানের ভিডিও। কারণ বেশিরভাগ গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে চর্চার বিষয় হয়ে দাঁড়ায়। আর আজকে আমরা যে ভিডিওটি নিয়ে আলোচনা করতে চলেছি সেটি হল ইন্ডিয়ান আইডল অডিশন পর্বের একটি ভিডিও যেখানে অরুণাচল প্রদেশের একটি ছেলে অবিকল নেহা কাক্কারের কণ্ঠস্বরে একটি গান উপহার দিয়েছে সকলকে।

আপনারা হয়তো সকলেই মিউজিক রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডেল এর সাথে অত্যন্ত পরিচিত যেখানে এই রিয়েলিটি শোতে অনেকেই তাদের প্রতিভা প্রদর্শন করতে আসেন। আর ঠিক একইভাবে এবারও অরুণাচল প্রদেশের জেলি তামিনি ও গানের দক্ষতা প্রদর্শন করতে এসেছিলেন, এর আগে জেলি তামিল অরুণাচল প্রদেশের বেশকিছু প্লেব্যাক সিঙ্গার হিসাবে কাজও করেছেন।তবে তিনি ইন্ডিয়ান আইডল মঞ্চে অডিশন দিতে এসে প্রদর্শন করলেন নেহা কাক্কারের গলায় গাওয়া “ও হামসাফার” গানটি। যে গানটিকে তিনি দুটি কণ্ঠস্বর ব্যবহার করে গায়লেন, যেখানে তার ব্যবহার করা এই মহিলা কন্ঠটি ছিল অবিকল নেহা কাক্কার এর মতো। যেখানে বিচার মন্ডলীর আসনে উপস্থিত ছিলেন বিশাল দাদলানি, হিমেশ রেশামিয়া সহ নেহা কক্কার নিজে। যারা এই ছেলেটির গানটিকে শুনে অত্যন্ত মুগ্ধ হয়েছেন। ব্যাস! তারপর আবার কী ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসার পরই ভাইরাল হয়ে পড়ে, নেটিজেনরা ছেলেটিকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। দেখুন সেই ভাইরাল ভিডিওটি….