৩১ এ পদার্পণ করল নীল, সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ভরে গেল তাঁর অনুরাগীদের শুভেচ্ছা বার্তায়

টলিউডের নায়ক নায়িকাদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে নীল ভট্টাচার্য। আজ ৮ জুন নীল ভট্টাচার্যের ৩১ তম জন্মদিন। ১৯৯০ সালের ৮ জুন এই অভিনেতা জন্মগ্ৰহণ করেন। এই অভিনেতার জন্মদিন পালনের একটি শর্ট ভিডিও এবং ফটো তাঁর স্ত্রী তৃণা সাহা আপলোড করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে।

 

স্টার জলসায় ‘ঠিক যেন লাভ স্টোরি’ ধারাবাহিকের মধ্যে দিয়েই টলিউডের মাটিতে পা রাখেন নীল ভট্টাচার্য। এখন তিনি ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নিখিলের চরিত্রে অভিনয় করছেন। এই বছর শীতকালে তৃণা এবং নীল বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। বেশ জাঁকজমক করে অনুষ্ঠিত হয়েছিল তাদের বিয়ের অনুষ্ঠান।

ম্যানেজমেন্ট পড়ার সময় থেকেই তৃণার সাথে এই অভিনেতার আলাপ হয়। প্রথমে বন্ধুত্ব তারপর বন্ধুত্ব গড়ায় প্রেমে অবশেষে ২০২১ সালে তাঁরা স্বামী-স্ত্রীতে পরিণত হন। বিয়ের পরও এই দম্পতির ভালোবাসা একটুও কমেনি বরং বেড়েছে। এই কথাটি বোঝা যায় তাঁদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের ছবিগুলো দেখে।

আজ তৃণা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নীল ভট্টাচার্য্যের জন্মদিন পালনের ছবি এবং ভিডিও আপলোড করেছেন। যে ভিডিওতে দেখা যাচ্ছে নীল বাতি নিভিয়ে জন্মদিনের কেক কাটতে যাচ্ছেন। এই অভিনেতার পাশের মানুষজনরা হাততালির সাথে হ্যাপি বার্থডের ধ্বনি তুলেছে। আরেকটি ফটোতে দেখা যাচ্ছে নীলকে তৃণা জন্মদিনের কেক খাইয়ে দিচ্ছে।

ইতিমধ্যে বহু মানুষ এই ছবি এবং ভিডিওটি দেখে ফেলেছেন। লাইক শেয়ার কমেন্টে ভরে গেছে এই ভিডিও ফটোগুলি কমেন্টবক্স। অভিনেতাকে বহু মানুষ জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছে।