300 টিরও বেশি আসন নিয়ে আবার সরকার গঠন করবে বিজেপি,স্পষ্ট জানিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী..

ফের আরেকবার দিছে মোদি ঝড় উঠবে বলে আশাবাদী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দিল্লিতে আবার সরকার গঠন করতে চলেছে বিজেপি সরকার। তিনি জানিয়েছেন,300 টিরও বেশি আসন পেয়ে এনডিএ সরকার দিল্লি দখল করবে। এক সর্বভারতীয় ইংরেজি চ্যানেল রিপাবলিক ভারতের এডিটর-ইন-চিফ অর্ণব গোস্বামী কে দেওয়া এক সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজের ‘মন কি বাত’ অনুষ্ঠানে জানান,তাঁর রাজনৈতিক অভিজ্ঞতা থেকে মনে করছেন গতবারের থেকে এবারে এনডিএর আসন সংখ্যা বাড়বে। আগে মানুষের যে মোদিকে নিয়ে সন্দেহ ছিল এখন তা নেই। গত পাঁচ বছরে দেশবাসী জেনেছে দেশের নিরাপত্তা, গরিবদের উন্নয়ন এবল দেশকে সম্মান জনক স্থানে নিয়ে যেতে মোদী কি কি করেছে।

মোদীর আসল লক্ষ্য কি তা দেশের মানুষ খুব ভালোভাবে জানেন। বিজেপির 2014 সালের থেকেও বেশি আসন পাবে এবার। যে সমস্ত জায়গায় বিজেপি জনপ্রতিনিধি কম সেখানেও বিজেপি ভালো ফল করবে বলে আশাবাদী প্রধানমন্ত্রী। ভোটের দিনক্ষণ প্রকাশ হওয়ার পর এই প্রথম কোন নিউজ চ্যানেলে নিজের সাক্ষাৎকার দিলেন নরেন্দ্র মোদী। এই সাক্ষাৎকারে তিনি সামরিক অস্ত্র শস্ত্র কেনার জন্য দুর্নীতি কেনার ক্ষেত্রে দুর্নীতি করা নিয়ে কংগ্রেসকে পাল্টা আক্রমণ করেন তিনি। তিনি কটাক্ষ করে বলেন, আগের সরকারের কাছে সামরিক চুক্তি ছিল এটিএম মেশিনের মতন। আগে সমস্ত কংগ্রেস সরকার এই যুক্তিকে এটিএম মেশিনের মতন ব্যবহার করেছে। কংগ্রেস কখনো সামরিক চুক্তি সৎ এবং স্বচ্ছভাবে ব্যবহার করা যায় ভাবতেই পারে না। কংগ্রেস নিজেদের স্বার্থটা আগে দেখে, দেশের স্বার্থ দেখে না।
মোদী মহাজোট নিয়ে কি মনে করেন সেটাও তিনি এই সাক্ষাৎকারে বলেন। মহাজোট নিয়ে মোদী বলেন, গণতান্ত্রিক জন্য বিপদজনক হল পরিবার তন্ত্র। একই প্রজন্মেরই 4 প্রজন্ম বলে এসেছে গরিবি হটাও।

ইন্দিরা গান্ধী, রাজীব গান্ধীর পরে এবার রাহুল গান্ধী ও সেই একই কথা বলছেন। মোদী এও বলেন, তিনি সবাইকে নিয়ে চলতে বিশ্বাস করেন। একজন দায়িত্ববান প্রধানমন্ত্রীর কাজ হল সবাইকে নিয়ে সমান ভাবে চলা। সে কংগ্রেস হোক বা মায়াবতী হোক বা মমতা ব্যানার্জী এই হোক।

Krishna Chandra

Krishna Chandra, a political writer, likes to write on Recent activitis of India as well as Bengal. B.tech in Mechanical Engineering .Email: krishnagarain.smart@gmail.com

Related Articles

Close