চাপ বাড়লো রিয়া চক্রবর্তীর, NCB-র তরফে দায় করা চার্জশিটে নাম রয়েছে রিয়া চক্রবর্তী সহ আরো 32 জনের

গত ১৪ জুন বলিউডের বিখ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হয়েছে। প্রাথমিক তদন্তে বলা হয় গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন এই জনপ্রিয় অভিনেতা। এই অভিনেতার মৃত্যুতে কেঁপে ছিল গোটা দেশের বিভিন্ন প্রান্ত। এবার এই জনপ্রিয় অভিনেতার মৃত্যুর জন্য দায়ী মাদক মামলায় চার্জশিট জমা দিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। শুক্রবার অর্থাৎ ৫ মার্চ এই চার্জশিট জমা দেওয়া হয় NDPS আদালতে।

 

১২ হাজার পাতার এই চার্জশিটে রয়েছে ৩৩ জন অভিযুক্ত নাম। এছাড়াও অভিযুক্ত নামের পাশাপাশি রয়েছে ২০০ জন প্রত্যক্ষদর্শীর বয়ান। বয়ানের ১২ হাজার পাতার হার্ড কপির সাথে জমা দেওয়া হয়েছে ৫০ হাজার পাতার ডিজিট্যাল কপি।

Sushant Singh Rajput

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য গত বছর অর্থাৎ ২০২০ সালের আগস্ট মাসে মাদক চক্রান্ত বিষয়ে দুটি মামলা দায়ের করা হয়। সুশান্ত মৃত্যু মামলার তদন্তের সময় ইডি ড্রাগের সাথে সম্পর্কিত একটি চ্যাট পেয়েছিল, এরপরে ইডি চ্যাটটি এনসিবির হাতে তুলে দেন। তারপরেই এনসিবি মাদক সংক্রান্ত দুটি মামলা দায়ের করেন।

দীপিকা পাড়ুকোন, রাকুল প্রীত সিং, করিশ্মা প্রকাশ, সারা আলি খান, শ্রদ্ধা কাপুরের মত বিভিন্ন তারকাদেরকে মাদক মামলায় জিজ্ঞাসাবাদ করা হয়। এই মাদক চক্রান্ত মামলায় গ্রেপ্তার করা হয় সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই সৌভিক চক্রবর্তী কে। তাদের বিরুদ্ধে অভিযোগ হয়েছিল যে তাঁরা নাকি সুশান্ত সিং রাজপুতের মাদক সেবনের সাথে যুক্ত ছিলেন।

 

রিয়া চক্রবর্তী এবং সৌভিক এর সাথে NCB এর কর্মীরা গ্রেপ্তার করেছিল আরো ৩৩ জনকে। এরমধ্যে রয়েছেন স্যামুয়েল মিরান্ডা, গৌরব আর্য, করণ অরোরা, আব্বাস লখানি, কাইজান ইব্রাহিম, সূর্যদীপ মালহোত্রা, বাসিত পরিহর এবং জায়েদ ভালাত্রা। তবে বর্তমানে রিয়া এবং তাঁর ভাই জামিনে মুক্ত হয়েছে।