বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর পরিবারে নেমে এলো শোকের ছায়া, অবসান ঘটলো ৮ বছরের দীর্ঘ লড়াইয়ের…

শোকের ছায়া নেমে এলো বলিউড স্টার নওয়াজ উদ্দিন সিদ্দিকীর পরিবারে। মাত্র 26 বছর বয়সে চলে গেলেন তার বোন এই পৃথিবী ছেড়ে। স্বাভাবিক ভাবেই বোনের মৃত্যুতে একেবারে অনভিপ্রেত। দীর্ঘদিন ধরে রোগের সঙ্গে লড়াই করে আসছিলেন অভিনেতার বোন শায়না। ক্যান্সারের সঙ্গে দীর্ঘ আট বছরের লড়াই তার। তবে শেষ রক্ষা হলো না আর, অকালেই এই পৃথিবী ছেড়ে চলে গেলেন নওয়াজ উদ্দিন সিদ্দিকীর বোন তামশি সিদ্দিকী। পুনের একটি হাসপাতালে গত শনিবার দিন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

মাত্র 26 বছর বয়সেই থেমে গেল ক্যান্সারের সাথে তার দীর্ঘদিনের লড়াই। অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকি নিজেই সংবাদমাধ্যমের কাছে তার বোনের মৃত্যুর খবর জানিয়েছেন তিনি জানান বোনের মৃত্যুর খবর তিনি যখন পান তখন তিনি আমেরিকাতে “নো ল্যান্ডস ম্যান” ছবির শুটিং কাজে ব্যস্ত ছিলেন। এরই সাথে তিনি আরো জানান যে তার বোনের শেষকৃত্য সম্পন্ন হবে তার উত্তর প্রদেশের বুধানা গ্রামে তাদের পৈত্রিক বাড়ি সংলগ্ন এলাকাতেই।

গত বছরই অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির বোনের 25 বছর জন্মদিনে ক্যান্সারের সঙ্গে লড়াইয়ের কথা তুলে ধরেন। যেখানে তিনি জানান মাত্র 18 বছর বয়সে যে আমার বোনের স্তন ক্যান্সার ধরা পড়ে তবে তার প্রবল ইচ্ছাশক্তি ও সাহসের জোরেই 25 বছরে পা দিলো, এখনো লড়াই চালিয়ে যাচ্ছে সে। তারই সাথে বোনের চিকিৎসার জন্য চিকিৎসকদের ধন্যবাদ জানাতে ভোলেননি অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী।

“নো ম্যান্স ল্যান্ড” ছবিটি একটি আন্তর্জাতিক প্রজেক্ট। যেখানে অভিনয়ের পাশাপাশি ছবিটিতে তিনি সহ প্রযোজকের ভূমিকায়ও রয়েছেন। এর আগে এই ছবিটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন নওয়াজ। শেষবার ‘ফটোগ্রাফ’ ছবিতে দেখা গিয়েছিল অভিনেতা কে। এছাড়াও সম্প্রতি কয়েক মাস আগেই শেষ হয়েছে তাঁর অভিনীত ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস সিজন 2″ ।

Related Articles

Close