2019 এ পুরীতে প্রার্থী হয়ে দাঁড়াবেন নরেন্দ্র মোদি।সূত্র অনুসারে এমনটাই খবর প্রকাশ্যে এল।

আর কারো হয়তো জানতে বাকি নেই যে আগামী বছরে লোকসভা নির্বাচন। তাই এই লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদি কী জয়ের ধারা বজায় রাখবে তা নিয়ে প্রশ্ন উঠছে গোটা আসমুদ্রহিমাচল। বিরোধীরা মনে করছেন 5 বছরের মোদী রাজত্ব এবার শেষ হবে আগামী লোকসভা নির্বাচনে, অন্যদিকে মোদি সরকারের আত্মবিশ্বাস তুঙ্গে। তাদের দাবি এটাই যে, ‘আব কি বার,ফির সে মোদি সরকার।’রাজনৈতিক দলে এর মধ্যে এই যে দড়ি টানাটানির খেলায় অন্যদিক থেকে আবার চাঞ্চল্যকর খবর আসছে। বিজেপি দলের তরফ থেকে জানা গিয়েছে ,সবকিছু যদি ঠিক ঠাক থাকে তাহলে জগন্নাধাম থেকে প্রার্থী হয়ে দাঁড়াবেন নরেন্দ্র মোদি।

গুজরাটের বরোদা এবং উত্তর প্রদেশের বারানসি থেকে প্রার্থী হিসেবে দাঁড়িয়ে ছিলেন এবং দুটোতেই জয়লাভ করেছিলেন অবশ্য পরে তিনি বড়দার আসনটি থেকে পদত্যাগ করেন।সবার এখন প্রশ্ন তাহলে 2019 এ লোকসভা একই তিনি বারাণসীতে প্রার্থী হিসেবে দাঁড়াবেন না বেছে নেবেন অন্য কাউকে।

এই কথা অনেকদিন ধরেই হচ্ছে এবং এটি শুক্রবার খোঁজ জানিয়েছেন উড়িষ্যা বিজেপি সভাপতি বসন্ত পান্ডা।তিনি বলেছেন,2019 এ পুরি লোকসভা কেন্দ্রে প্রার্থী হিসেবে দাঁড়ান প্রধানমন্ত্রী তবে এটি বলে তিনি বসে থাকেননি তিনি আরো এক ধাপ এগিয়ে এই প্রস্তাব প্রধানমন্ত্রীকে পাঠিয়ে দিয়েছেন। এনার মতে মোদি প্রার্থী হিসেবে দাঁড়ালে বিজেপি কর্মীদের মনোবল আরো বাড়বে এবং তিনি নিশ্চিত মোদি পার্থী হিসেবে দাঁড়ালে জয় জয়ী হবেন।