দেশনতুন খবরবিশেষভারতীয় সেনা

পুরো দেশ রয়েছে পাইলটের পাশে, খুব শীঘ্রই পাইলট অভিনন্দন কে ফিরিয়ে আনা হবে ভারতে বার্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির!

ভারতীয় বায়ুসেনার উইং কমান্ডার অভিনন্দন এর পাশে গোটা দেশ আছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এমনটাই জানালেন। প্রধানমন্ত্রী বলেন,” দেশের বীর যোদ্ধারা সীমান্ত ও সীমান্তের ওপারে সব সময় লড়ে যাচ্ছে। পুরো দেশ একজোট হয়ে এর মোকাবিলা করবে এবং জাওয়ানদের পাশে আছে।” প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী এদিন ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিজেপি নেতাদের সাথে পরিচয় করেন। এই ভিডিও কনফারেন্সের মাধ্যমে নাম না করে পাকিস্তানের বিরুদ্ধে কড়া বার্তা দেন তিনি। শুধু এই নয় ভারতীয় জাওয়ানদের সাহসের কথা মনে করিয়ে দেন তিনি। মোদী জানান,শত্রুরা দেশের পরিস্থিতি বদলানোর চেষ্টা করছে। কিন্তু এই সমস্ত কিছু করে দেশের পরিস্থিতি বদলানো যাবে না।

 

সেনাদের ভূমিকা নিয়ে গোটা দেশ গর্বিত। ভারত একজোট হয়ে লড়বে এবং জয়ী হবে। এটি সারা বিশ্ব সহ ভারতের লোক দেখবে। সম্প্রতি ভারতীয় বায়ুসেনা উইং কমান্ডার পাকিস্তানের হাতে বন্দি রয়েছে। এ নিয়ে বুধবার সোশ্যাল মিডিয়ায় অভিনন্দনের কিছু ছবি প্রকাশ্যে আসে। এই ছবি দেখে পরিষ্কার বোঝা যাচ্ছে পাক সেনারা তার সাথে অমানবিক অত্যাচার করেছে। এই ঘটনার পর দেশের মানুষ পাকিস্তানের উপর আরো রেগে গেছে। এই ঘটনার ভারত কড়া নিন্দা জানাই। জানাই একজন ভারতীয় বায়ুসেনা আধিকারিক এর সঙ্গে বায়ুসেনা অফিসারের মতন আচরন করা উচিত। অনেকেই মনে করছেন এই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে পাকিস্তান ভারতীয় বায়ুসেনার মনোবল ভেঙ্গে দিতে চাইছে। পাকিস্তান চাইছে ভারত তাদের পাতা ফাঁদে পা দিক। তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জাওয়ানদের মনোবল অটুট রেখে নিরাপত্তা বাহিনীকে সতর্ক করে দেন।

প্রধানমন্ত্রী এও বলেন, দেশের জওয়ানদের ওপর সমস্ত ভারতবাসীর পুরো আস্থা রয়েছে। তারা আমাদের দেশের জওয়ানদের মনোবল ভেঙে দিতে পারবে না। তবে এ নিয়ে ভারতকে সতর্ক থাকতে হবে, কারণ এই পরিস্থিতিতে কোন ভুল করা চলবে না। তাহলে শত্রুরা ভারতের দিকে আঙুল তোলার সুযোগ পাবে।

Related Articles

Back to top button