বলিউডে নরেন্দ্র মোদির সবচেয়ে পছন্দের পাঁচটি তারকা। 2 নম্বরের তারকাটি সবচেয়ে বেশি পছন্দের..

আমাদের দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অনেকবারই নানা ফিল্মস্টারের সাথে দেখা গেছে । আজকে আমাদের আলোচ্য বিষয় হল এই তারকাদের নিয়েই। আজ আপনাদের জানাবো এমন ৫ জন তারকা যাদের অভিনন্দন জানানোর সাথে সাথে প্রধানমন্ত্রী তাদের অভিনয়ের প্রশংসাও করেছেন। নরেন্দ্র মোদির খুব পছন্দের কয়েকজন তারকা হল,
৫. অনেক তারকাদের মধ্যে একজন অন্যতম তারকা হল ” অজয় দেবগান “। তার অভিনয়ের প্রশংসা তার ভক্তদের মুখে সবসময় লেগেই থাকে। তার ভক্তদের ছাড়াও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজিও তার অনেক বড় ফ্যান। কারণ অজয় দেবগান মাঝে মধ্যেই সৈন্যবাহিনীর সৈন্যদের ও তাদের পরিবারদের সাহায্য করে থাকে।

৪. শুধু বলিউডই নয় সারা বিশ্বের মধ্যে একজন অন্যতম অভিনায়ক হলেন ” আমির খান “। তার চর্চা তো সবারই ঠোটেই লেগে থাকে। নরেন্দ্র মোদীও আমির খানকে এক সাথে প্রথমবার “মেক ইন ইন্ডিয়া” অনুষ্ঠানে দেখা যায়। এমনটাও দেখা গেছে নরেন্দ্র মোদিজি আমির খানের মাথায় হাত রেখে আশীর্বাদ করেছেন। তাই আমাদের বলতে কোন দ্বিধা হবে না আমির খান নরেন্দ্র মোদির একজন পছন্দের তারকা।

৩. বাহুবলী সিনেমার অভিনেতা ‘ প্রভাস ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অনেক বড় ফ্যান। প্রধানমন্ত্রীও অনেকবার প্রভাসের অভিনয়ের প্রশংসাও করেছেন, এর সাথে সাথে তিনি সোশ্যাল মিডিয়াতে প্রবাসের সাথে ছবিও আপলোড করেছেন।

২. নরেন্দ্র মোদির সব চেয়ে পছন্দের অভিনেতাদের মধ্যে একজন হল ” অক্ষয় কুমার”। সকলেই গরিবের দরদের ভাগীদার হিসাবে অক্ষয় কুমারকে চিনে থাকেন। তিনি অনেক বারই দরিদ্র মানুষের সহায়তা করে থাকেন । তার এই কর্মগুলি মোদীজির চোখ এড়ায়নি এবং তিনি তার প্রশংসাও করেছেন।

১. অনেক তারকারই তো কথা বললাম। কিন্তু বলিউডের এক অন্যতম অভিনেতা ” সালমান খানকে” আমরা কিভাবে ভুলতে পারি। এমনটাই খবরে এসেছে নির্বাচনের আগে সালমান খান অর্থাৎ ভাইজান ও নরেন্দ্র মোদিকে একসাথে ঘুড়ি উড়াতে পর্যন্ত দেখা গেছে। অনেক সময়ই তারা একে অপরের খোঁজখবর নিয়ে থাকেন।