রহস্যজনকভাবে মৃত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের…

বলিউডে আবারও এক নক্ষত্রের পতন, যেখানে গোটা দেশ এখন মরণ ভাইরাস COVID-19 এর সাথে লড়াই করতে উঠে পড়ে লেগেছে, সেখানে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ফ্যানদের জন্য নেমে এলো দুঃখের খবর। সম্প্রতি কিছুদিন আগে বলিউডের দুই নক্ষত্র ইরফান খান ও ঋষি কাপুর চলে যান না ফেরার দেশে আর সেই যন্ত্রণা থেকে বেরিয়ে আসতে না আসতেই আবারও এক দুঃখের খবর নেমে এলো বলিউডে। আজ মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হল অভিনেতা সুশান্ত সিং এর ঝুলন্ত দেহ।

তবে হঠাৎ কেন, কোন পরিস্থিতির জেরে এমন এক আত্মহত্যার পথ বেছে নিলেন অভিনেতা,তা এখনো জানা যায়নি। নিঃসন্দেহে এই ঘটনা মুম্বই ইন্ডাস্ট্রির আকাশে কালমেঘ ঘনিয়েছে। গত এপ্রিল মাসের শেষের দিকেই দুই মহাতারকার প্রয়াণে শোকবিহ্বল হয়েছিল ইন্ডাস্ট্রি। তার মাঝেই আবারও সুশান্ত সিং রাজপুতের মতো একজন খ্যাতনামা অভিনেতার মৃত্যু সকলকে চমকে দেবার মত।

গত দিন দুয়েক আগে সুশান্তের সেক্রেটারি বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন। যাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছিলেন এই অভিনেতা। প্রাপ্ত খবর অনুযায়ী যা জানা যাচ্ছে মুম্বইয়ে নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সুশান্ত। বাড়ির পরিচারিকাই ফোন করে পুলিসে খবর দেন বলে জানা যাচ্ছে।