ভারতের মুসলিমরা রামের বংশধর তাই রাম মন্দির গঠনে তাদের সাহায্য করা উচিত! হ্যাঁ ঠিক এমনটাই মন্তব্য করলেন বিজেপি কেন্দ্রীয় মন্ত্রী …

ভারতের মুসলিমরা সবাই রামের বংশধর হ্যাঁ আপনি ঠিক শুনেছেন মুসলিমরা রামের বংশধর এ ব্যাপারে মুখ খুললেন বিজেপি সাংসদ গিরিরাজ সিং। তার মতে, মুসলিমরা মুঘল সম্রাট বাবরের বংশধর নন ,তারা রামের বংশধর।এছাড়া তিনি বললেন অযোধ্যা রাম মন্দির ঘোরার জন্য মুসলিমদের এগিয়ে আসা উচিত কারণ তারা রামের বংশধর তাদেরকে আবেগ নিয়ে এই কাজের জন্য যোগদান করতে হবে এই কথা বলে কেন্দ্রীয় মন্ত্রী তার বক্তব্য রাখেন।

আরো তিনি জানান রাম মন্দির গঠনে কাজ খুব তাড়াতাড়ি শুরু করতে হবে নালে দেশবাসীর প্রচুর ক্ষুব্ধ হতে পারে,এমনকি তিনি বলেন ধৈর্য হারিয়ে তারা মথুরা,অযোধ্যা ও কাশি দখল নিতে পারে।তাই দেশে শান্তির জন্য তাড়াতাড়ি কাজ শুরু করা দরকার।তার বক্তব্য ছিল কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী মন্দিরে ঘুরিয়ে বেরিয়ে পুজো দিয়ে হিন্দুদের কে নিজের দিকে আকর্ষিত করার চেষ্টা করছেন।এটি হলো তার রাজনৈতিক নাটক।

এছাড়াও তিনি বলেন,রাহুল গান্ধী যদি আসলেই হিন্দু হয় তবে ভোটের আগে মন্দিরে পুজোর নাটক দেওয়া বন্ধ করুন।পারলে কংগ্রেসের মধ্যে গোমাংস খাওয়া আটকান,তারপর তিনি নিজেকে হিন্দু বলে দাবি করুন।তার মতে দেশে যে হারে মানুষের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে সে হারে এই দেশের জনসংখ্যা বাড়তে থাকলে ভারত ধর্মভিত্তিক দেশ হওয়ার ফলে বড় কোন ভয়াবহের কারণ হতে পারে।

Related Articles

Close