নিলামির পর মুম্বাই ইন্ডিয়ানসের দলকে এত ভয়াবহ দেখাচ্ছে!দেখে নিন সেই ১১ টি ভয়ঙ্কর ক্রিকেটারদের….

যেমন কি আপনারা সকলেই জানেন এখন ২০১৯ এর ক্রিকেট আইপিএল কে নিয়ে সবচেয়ে বেশি চর্চার বিষয় রয়েছে। যার দরুন সব ক্রিকেটপ্রেমীদের আইপিএল কে নিয়ে রয়েছে অনেক উৎসুকতা।আইপিএলে আর বেশি সময় বেঁচে নেয় বললেই চলে, এই জন্য সব টিম নিজে নিজের টিমে খেলোয়ারদের বেছে নিয়েছে আর সাথে নিলামির যে প্রক্রিয়াটা শেষ হয়ে গেছে। আর অন্যদিকে যদি কথা বলা হয় তাহলে মুম্বাই ইন্ডিয়ান্স টিমের নিলামে সবচেয়ে ভয়ংকর টিমের খেলোয়াড়রা রয়েছে বলে মনে করা হচ্ছে।

বিগত বছর আইপিএল-এ আপনার তো দেখেই ছিলেন যুব খেলোয়াড়রা সব থেকে বেশি চর্চার মধ্যে এসেছিল। ঠিক তেমনি এবারের আইপিএলে যুব খেলোয়াড়রাই বেশি গুরুত্ব পেয়েছে আজ আমরা এমন কিছু খেলোয়ারদের নিয়ে আলোচনা করবো যাদেরকে এবার টিমগুলি অনেক বেশি মূল্য দিয়ে নিজের দলে টেনে নিয়েছে।আপনাদের জানিয়ে দিই,  ক্রিকেটের জগতে এটা প্রথমবার হয়েছে ,আইপিএল এর নিলমির সময় যুবকবৃন্দদের  সবচেয়ে অধিক গুরুত্ব দেওয়া হয়েছে। ২০১৯ এর নিলমি প্রক্রিয়ায় বেশ কিছু খেলোয়াড় আছে যারা অধিক লাভবান হয়েছে ,আর সেই জায়গায় এমনও অনেক খেলোয়াড় রয়েছে  যাদের খালি হাতে বাড়ি ফিরতে হয়েছে কিন্তু আজকে আমরা আপনাদের জানাবো, আইপিএল ২০১৯ এর নিলামির পর মুম্বাই ইন্ডিয়ানস টিম কতটা ভয়াবহ হয়ে দাঁড়িয়েছে ।

এই কথাতে কোনো অনিশ্চয়তা নেই যে,এই টিমে প্রথম থেকেই মুম্বাই ইন্ডিয়ান্স টিমের ক্যাপ্টেন রূপে রোহিত শর্মা রয়েছেন। আর এবার আরো ভালো ভালো  ক্রিকেটারদের টিমে নেওয়া হয়েছে।

আপনাদের জানিয়ে দিই যে, নিতা আম্বানি যুবরাজ সিং কে কিনে নিলেন , নিজের টিমে খেলানোর জন্য।১ কোটি টাকা দিয়ে নীতা আম্বানি যুবরাজ সিংকে নিজের টিমের সঙ্গে যুক্ত করে নিলেন। ২০১৯ এর আইপিএল এর নীলামির পর মুম্বাই ইন্ডিয়ান্স এর টীম কিছুটা এমনই প্রকার –

মুম্বাই ইন্ডিয়ান্স এর টীম – কুইন্টন ডি কক, যুবরাজ সিং, রোহিত শর্মা, ইশান কিশান , হার্দিক পান্ডিয়া, কুনাল পাণ্ডিয়া, জেসন বেহরান্ড, বেন কাটিং,মিচেল ম্যাকক্লেনাঘান,মায়াঙ্ক মার্কান্ডে,জাসপ্রিত বুমরাহ।

এই বছর মুম্বাই ইন্ডিয়ান্স এর টিম দেখে কিছুটা হলেও অন্য দলগুলির  ভীত হয়ে পড়েছে।  এবার ক্রিকেট প্রেমীদের চোখ রয়েছে আগত ২০১৯ এর আইপিএল এ কেমন ভাবে প্রদর্শন করবে মুম্বাই ইন্ডিয়ানস টিম। এছাড়াও মুম্বাই ইন্ডিয়ান্সের ফ্যানদের বেশি করে চোখ থাকবে দলে নতুন আসা যুবরাজ সিং এর উপর তিনি এ বছর কেমন পারফর্ম্যান্স দেখাবেন।