সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে শোকপ্রকাশ Salman, Akshay সহ একাধিক বলিউড তারকার

বৃহস্পতিবার অর্থাৎ আজ সিদ্ধার্থ শুক্লা’র হঠাৎ চলে যাওয়ার খবর যেন কোনোভাবেই মানতে পারছে না বলিপাড়া। বৃহস্পতিবার সকালে মাত্র ৪০ বছর বয়সে অভিনেতা সিদ্ধার্থ শুক্লা র অপ্রত্যাশিত মৃত্যুতে শোকাহত- মর্মাহত টেলিভিশন জগত। হূদরোগে আক্রান্ত হয়ে মারা যান বিগ বস ১৩ র বিজেতা সিদ্ধার্থ শুক্লা। সোশ্যাল মিডিয়ায় সিদ্ধার্থর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বলিউডের তারকারা। বছর দুয়েক আগেই বিগ বস সিজন ১৩ তে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন তিনি। সেই সিজেনেই শেষ হাসি হেঁসে ছিলেন তিনি। শো এর সঞ্চালক সলমান খান তার হাতে বিজয়ীর ট্রফি তুলে দিয়েছিলেন।

তাঁর অকাল প্রয়াণে সোশ্যাল মিডিয়াতেই আক্ষেপ প্রকাশ করলেন সলমন।তিনি লিখেছেন,’ অনেক তাড়াতাড়ি চলে গেলে সিদ্ধার্থ’। অভিনেতা স্বয়ং তার পরিবারকে সমবেদনা জানান।

অক্ষয় কুমার লিখেছেন, তাঁকে আমি ব্যক্তিগতভাবে চিনি না। কিন্তু অকালে একজন অভিনেতার চলে যাওয়া সত্যিই হৃদয় বিদারক।

রাজকুমার রাও লিখেছেন, এটা একদম অনৈতিক। খুব তাড়াতাড়ি চলে গেলে কিন্তু আজীবন হৃদয়ে থাকবে। তোমার আত্মার শান্তি কামনা করি ভাই।

বরুণ ধাওয়ান এর সঙ্গে হাম্পটি শর্মা কি দুলহানিয়া ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন সিদ্ধার্থ শুক্লা। টুইটারে তাকে ভাই সম্বোধন করে তাঁর আত্মার শান্তি কামনা করেছেন বরুণ।

এছাড়াও তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অজয় দেবগন, নেহা ধূপিয়া, পরিনীতি চোপড়ার সহ আরো অনেক বলিউড তারকা।

আরমান মালিক ও টুইট করে শ্রদ্ধা জানিয়েছেন সিদ্ধার্থ শুক্লা কে। লিখেছেন, ‘আমি এই খবরটি মেনে নিতে পারছি না যেটা আমি পেয়েছি। এটা কি সত্যি?দয়া করে না। না……. সিদ্ধার্থ শুক্লা’।

রবিনা ট্যান্ডন লিখেছেন টুইটারে,’ আমি এই খবর বিশ্বাস করতে পারছি না। বারবার প্রার্থনা করছি যেন এই খবর মিথ্যে হয়।এত কর্মঠ আর সফল।আর এত ছোটো বয়স ‘।
টিভি শো ‘বালিকা বধূ ‘তে অভিনয় করার পর ঘরে ঘরে জনপ্রিয় নাম হয়ে উঠেছিল সিদ্ধার্থ শুক্লা। এছাড়া ও রিয়ালিটি শো, ফিয়ার ফ্যাক্টর :খ্যাত্র কে খিলারী ও বিগবস ১৩ এর বিজেতা ছিলেন তিনি।এত কম বয়সে সিদ্ধার্থ শুক্লা র অকাল প্রয়ানে শোকস্তব্ধ গোটা বলিউড।