বেরিয়ে এলো হাইকোর্টের নির্দেশ, এখনই মুকুলকে গ্রেফতার নয়! স্বস্তি দিয়ে নির্দেশ হাইকোর্টের।

তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস এর খুনের মামলায় এবার স্বস্তি মিলল মুকুলের। মুকুল রায়ের আগাম জামিনের মামলার শুনানিতে এমনটাই নির্দেশ বিচারপতি জয়মাল্য বিচারপতি মনোজিৎ মণ্ডলের ডিভিশন বেঞ্চের।যেমন কি আপনারা সকলেই জানেন নদীয়া জেলার কৃষ্ণ গঞ্জের তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস এর খুনের ঘটনা ঘটনাকে ঘিরে অভিযোগ ওঠে বিজেপি নেতা মুকুল রায়ের বিরুদ্ধে। তবে আজ ডিভিশন বেঞ্চে জানিয়ে দেওয়া হলো মুকুল রায়ের বিরুদ্ধে কোনো কঠোর পদক্ষেপ নিতে পারবে না, এমনকি তাকে গ্রেফতার করা যাবে না।একই সঙ্গে আদালত নির্দেশ দিয়েছে এখন মুকুল রায়ের বিরুদ্ধে কোন প্রকার কঠোর পদক্ষেপ নিতে পারবে না পুলিশ প্রশাসন।

তবে মুকুল রায় কে নির্দেশ দেওয়া হয়েছে সমস্ত রকম তদন্তে সাহায্যকরার কলকাতা হাইকোর্ট। এছাড়া হাইকোর্টে তরফ থেকে জানানো হয়েছে যদি তদন্তে মুকুল রায় কোনো প্রকার অসহযোগিতা করেন তাহলে আদালতে জানানোর নির্দেশ বিচারপতি বাগচীর। আর আজ বুধবার এই মামলার শুনানি হয় ডিভিশন বেঞ্চে।হাইকোর্টের মত অনুসারে জানানো হয়েছে শুধুমাত্র সন্দেহের উদ্দেশ্যে কাউকে অভিযুক্ত করা যায় না। আজ আদালতে শুনানি চলাকালীন পর্যবেক্ষক তদন্ত প্রাথমিক পর্যায়ে ছিল।আর মামলার শুনানি শেষে আদালত নির্দেশনায় বলা হয়েছে তদন্ত চলাকালীন রাজ্যের বাইরে যেতে পারবেন না বিজেপি নেতা মুকুল রায় এমনকি তার নদীয়াতে যাওয়াতেও নিষেধাজ্ঞা জারি করেছেন কলকাতা হাইকোর্ট। 5 ই মার্চ এ মামলা সংক্রান্ত শুনানির নতুন ডেট দেওয়া হয়েছে আর এই তারিখ পর্যন্ত অন্তবর্তীকালীন নির্দেশ জারি করেছে কলকাতা হাইকোর্ট।

প্রসঙ্গত নদীয়ার কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস এর খুনের ঘটনায় বিজেপি নেতা মুকুল রায়ের বিরুদ্ধে দায়ের করা হয় এফআইআর। তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ ছিল এই ঘটনার পেছনে রয়েছেন নাকি মুকুল রায় আর তারই অভিযোগে লিখিত অভিযোগ দায়ের করা হয় থানায়। আর এই ঘটনা গত কয়েকদিন আগে আগাম জামিনের আবেদন নিয়ে কলকাতা হাইকোর্টের কাছে দরখাস্ত হয়েছিলেন মুকুল রায়, আজ বুধবার সেই সংক্রান্ত মামলার শুনানি হয়। এই বিষয়ে আরো নতুন আপডেটের জন্য চোখ রাখুন আমাদের ওয়েব পোর্টালটিতে।

Related Articles

Back to top button