মুকেশ আম্বানির নাতি পৃথ্বি আম্বানির জন্মদিনের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়াতে, দেখুন ফটো সহ ভিডিও

১০ ডিসেম্বর ২০২০ ভারতবর্ষের অন্যতম ধনী ব্যবসায়ী মুকেশ আম্বানির বাড়িতে আরেকবার অনুষ্ঠিত হয়েছিল বড়োসড়ো উৎসব। মাত্র কয়েক বছর আগেই মুকেশ আম্বানির কন্যার বিয়ে হয়েছিল জাঁকজমক করে। এবার একমাত্র নাতির জন্মদিন পালন করা হলো ধুমধাম করে। আম্বানির বাড়ির অনুষ্ঠান আর তাতে জাঁকজমক হবে না, সেটা তো হয় না। তাই আরম্ভর সহকারে নাতির জন্মদিন পালন করলেন মুকেশ আম্বানি।

 

View this post on Instagram

 

A post shared by Akash Mukesh Ambani (@akashambani_fc)

পৃথ্বী যখন জন্মগ্রহণ করে, তখন সারা দেশজুড়ে করোনা মহামারীর পাদূর্ভাব এত বেশি বেরে গিয়েছিল, যে নাতির জন্মের আনন্দে কোন উৎসব পালন করতে পারেননি মুকেশ আম্বানি। তবে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ার পর একমাত্র নাতির প্রথম জন্মদিন উপলক্ষে রিলায়েন্স চেয়ারম্যান মুকেশ আম্বানি তাঁর পৈতৃক বাড়িতে এক জমকালো পার্টির আয়োজন করেছিলেন। পার্টির বেশ কিছু ছবি এক মাস পর সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলো। জানা গেল, অনুষ্ঠানের জাঁকজমক সম্পর্কে বিস্তারিত।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, পৃথ্বীর জন্মদিনের পার্টিতে ১২০ জনেরও বেশি অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছিল। অতিথিদের তালিকায় ছিলেন বলিউড তারকা থেকে শুরু করে ক্রীড়াজগতের সেলিব্রিটিরা। এছাড়াও উপস্থিত ছিলেন ১০০ জন পন্ডিত। শুধু তাই নয়, নাতির প্রথম জন্মদিন উপলক্ষে প্রায় ৫০ হাজার গ্রামবাসীকে খাবার বিতরণ করেছিলেন মুকেশ আম্বানির পরিবার।

 

View this post on Instagram

 

A post shared by Akash Mukesh Ambani (@akashambani_fc)


আকাশ মুকেশ আম্বানি সম্প্রতি ইনস্টাগ্রামে সেই অনুষ্ঠানের বেশ কিছু ছবি এবং ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে ছোট্ট পৃথ্বীর এক বছরের অসাধারণ কেক। কেকের উপর লেখা রয়েছে প্রিন্স পৃথ্বী। নাতির জন্মদিনকে স্মরণীয় করে রাখতে বলিউড জনপ্রিয় গায়ক অরিজিত সিংকে আমন্ত্রণ করেছিলেন মুকেশ আম্বানি।

খাবারের তালিকায় ছিল প্রায় শতাধিক মেনু। বিদেশ থেকে আনা হয়েছিল শেফ। প্রত্যেক আমন্ত্রিতরা যাতে সমস্ত রকম সুযোগ-সুবিধা পান তাঁর দিকে কড়া নজর ছিল আম্বানির পরিবারের। ভাইরাল হওয়া ভিডিও এবং ছবি দেখেই বোঝা যায় মুকেশ আম্বানির জন্মদিনের পার্টি কতখানি রাজকীয় ভাবে অনুষ্ঠিত হয়েছে।