ভারতের বাজারে Motorola লঞ্চ করতে চলেছে tablet, দুর্দান্ত ফিচারসহ থাকবে একাধিক সুবিধা

শীঘ্রই মটোরোলা (Motorola) ভারতে আনতে চলেছে পড়াশোনার জন্য সব থেকে সস্তা দামে ট্যাবলেট। অক্টোবর মাস থেকেই লঞ্চ হতে চলেছে এই নতুন ট্যাবলেটটি ।এন্টারটেইনমেন্ট এবং এডুকেশন এর জন্য দুর্দান্ত সব ফিচার নিয়ে আসছে মটোরোলার এই নতুন লঞ্চ হওয়া ট্যাবলেটটি । ২০১২ সাল থেকেই মটোরোলা বাজারে বিভিন্ন রকম ট্যাবলেটের লঞ্চ করেছে। সাধারণত অ্যাপেল ব্র্যান্ড এর সাথে ক্রমান্বয়ে টক্কর দিয়ে এসেছে এই মটোরোলা ব্র্যান্ডটি । সাম্প্রতিককালে একটি রিপোর্টে জানা গেছে মটোরোলা একটি নতুন ভার্সন এর ট্যাব লঞ্চ করতে চলেছে ।

এই বছরের অক্টোবর মাসে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে (Flipkart Big billion day) তে মটোরোলার এই নতুন ট্যাবলেট টি লঞ্চ হবে বলে মনে করা হচ্ছে। Moto Tab 8 ট্যাবলেটটি Lenovo Tab M8 FHD ট্যাবলেটের রিব্র্যান্ডেড ভার্শন হিসাবে লঞ্চ হতে চলেছে। এই Moto Tab 8 ট্যাবলেটে রয়েছে বেশ কিছু দুর্দান্ত ফিচার ফ্লিপকার্টের প্রমোশনাল পোস্টারেই ট্যাবলেট এর বেশ কিছু আকর্ষণীয় ফিচার চোখে পড়েছে ট্যাবলেটটিতে রয়েছে সাদা রিয়ার প্যানেলে সঙ্গে সিঙ্গেল ক্যামেরা এছাড়া রয়েছে ফন্ট প্যানেলের সাথে থিক বেজেলস।

তবে ফ্লিপকার্টে তরফ থেকে এই ট্যাবলেট এর সম্পর্কে এখনো কোনরূপ স্পেসিফিকেশন তুলে ধরা হয়নি। তবে এই ট্যাবলেট এর সম্পর্কে আপাতদৃষ্টিতে যেটুকু জানা যাচ্ছে তাতে এটা বোঝা যাচ্ছে এডুকেশন এবং এন্টারটেইনমেন্ট এর জন্য এই ট্যাবলেটটি দুর্দান্ত সব ফিচার নিয়ে আসছে।মটোরোলার এই ট্যাবটি দিতে পারে স্টক এন্ড্রয়েড এক্সপেরিয়েন্স। এই বছরের অক্টোবর মাসেই লঞ্চ হতে চলেছে এই নতুন ট্যাবলেটটি আপাতদৃষ্টিতে মনে হচ্ছে ট্যাবটির বাজারচলতি দাম হতে পারে ২০,০০০ টাকা।

Advertisements

মটোরোলার এই লঞ্চ হওয়া ট্যাবলেট এর মধ্যে বেশ কিছু আকর্ষণীয় ফিচার থাকছে। থাকছে ৪ ইঞ্চি ফুল এইচডি আইপিএস ডিসপ্লে । এছাড়া থাকছেই অ্যাডিশনাল স্টোরিজ হিসাবে মাইক্রো এসডি কার্ড স্লট। থাকছে ১,৯২০১,২০০ পিক্সল রেজুলেশন এবং ব্রাইটনেস থাকছে ৩৫০ নিটের। রয়েছে মিডিয়াটেক হেলিও P22T Soc চিপসেট 4 জিবি RAM ।

Advertisements

মটোরোলার এই নতুন ট্যাবলেট সাধারণত দুটি ভেরিয়েন্ট এ পাওয়া যাবে, সেগুলি হল যথাক্রমে 32 জিবি এবং ৬৪ জিবি। এ ছাড়া থাকতে পারি সেলুলার এবং ওয়াইফাই ভ্যারিয়েন্টও। 13 এমপি ক্যামেরা ফিচারস পাওয়া যাবে ।ফ্রন্ট ক্যামেরা 5 এমপি। ট্যাবলেটটিতে আছে 5000 mAh ব্যাটারির সুবিধা। 10W ফাস্ট চার্জার সুবিধাও থাকছে এই ট্যাবলেটটিতে।