টুম্পা সোনা গানে শাশুড়ির দুর্দান্ত বরণ নাচ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া হল মানুষের কাছে সংবাদের এক বড় মাধ্যম। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পোস্ট হওয়া একটি খবর কয়েক সেকেন্ডের মধ্যে বিশ্বের বিভিন্ন প্রান্তে থাকা মানুষদের কাছে পৌঁছে যায়। এবার সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হল যাতে দেখা যাচ্ছে একজন শাশুড়ি ছেলে ও নববৌমা কে গানের তালে তালে নাচের মাধ্যমে বরণ করছেন।

 

বর্তমান সময়ের মানুষজন অবসর জীবন যাপনের জন্য হাতে তুলে নিয়েছেন সোশ্যাল মিডিয়াকে। এখনকার মানুষের মধ্যে স্মার্টফোনের চল বেশি। নানা কাজের ফাঁকে একটু সময় পেলেই মানুষের মনে হয় যে সোশ্যাল মিডিয়াতে একটু চোখ বুলিয়ে নিই। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হওয়া বিভিন্ন ঘটনা যেমন আমাদের মনে আনন্দের সৃষ্টি করতে পারে তেমনই অনেক ভয়ঙ্কর ঘটনাও উঠে আসে আমাদের কাছে এই মিডিয়ার পাতা থেকে। লকডাউন কালে বহু মানুষের প্রতিভার খোঁজে পাওয়া গেছে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

এবার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল এক বিয়ের ভিডিও যাতে দেখা যাচ্ছে একজন শাশুড়ি তাঁর ছেলে এবং নতুন বউমাকে বরণ করছেন নাচতে নাচতে। বাঙালি বিয়ের রীতি অনুযায়ী কোনো ছেলে যখন তাঁর নববধূকে নিয়ে নিজের বাড়িতে পা দেন। তখন ছেলের মা বা মাতৃ স্থানীয় কোনো মহিলা বরকনেকে বরণ করে নেন।

সেই নীতি অনুযায়ী এই ভিডিওতে দেখা হচ্ছে যে ছেলের মা বা মাতৃস্থানীয়া কোনো মহিলা। বর কনেকে বরণ করে নিচ্ছেন। শাশুড়ি তাঁর ছেলে বৌমাকে বরণ করছেন টুম্পা সোনা গানের তালে তালে নাচ করতে করতে। বাস্তবে বরণ করা হয় বরণ ডালার মধ্যে নানা সরঞ্জাম দিয়ে। কিন্তু এই ভিডিওতে দেখা যাচ্ছে শাশুড়িটি বরণ করছেন প্রথমে মিষ্টি দিয়ে এবং তার পরে দই দিয়ে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসার পরই ঝড়ের গতিতে ভাইরাল হয়। হাস্যকৌতুকের জন্যই এই ভিডিওটি বানানো হয়েছে। আপনি যদি এই ভিডিওটি এখনো না দেখে থাকেন তাহলে খুব তাড়াতাড়ি দেখে ফেলুন এবং সকলের হাসির ভাগিদার হয়ে যান।