মোদি সরকার নিয়ে এলেন এক সুখবর!এবার থেকে আপনি ঘরে বসে বানাতে পারবেন ডাইভিং লাইসেন্স। আবেদন করার জন্য…

মোদি সরকার দিল অনেক বড় খুশির খবর, এবার আপনি ঘরে বসে নিজেই বানাতে পারবেন ড্রাইভিং লাইসেন্স, মাত্র ৩৫০ টাকায়।মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী যখন থেকেই দেশের ভার নিজের কাঁধে নিয়েছেন তখন থেকে দেশের উন্নতি পরিষ্কার জনসাধারণের চোখে পড়েছে।মোদি সরকার জনসাধারণের জন্য যখনই কিছু ভালো করেছে তখনই বিরোধী দল সর্বদাই এর বিরুদ্ধে প্রশ্ন তুলেছে কিন্তু মোদি সরকার ক্ষমতায় আসার পর থেকেই জনসাধারনকে যে প্রতিশ্রুতি গুলো দিয়েছিলেন, সবগুলি তারা প্রায় পূরণ করেছে এবং মোদীজির নেতৃত্ব বা তার নেওয়া সিদ্ধান্ত কখনোই জনসাধারনকে হতাশ করেননি।

খবরে আসছে যে মোদি সরকার নিতে চলেছে আবার একটি জনসাধারণের সপক্ষে খুশির পদক্ষেপ।এবারে মাত্র ৩৫০ টাকা খরচা করে আপনি নিজের বাড়িতে বসে কম সময়ের মধ্যে নিজের ড্রাইভিং লাইসেন্স তৈরি করিয়ে নিতে পারবেন । তাহলে দেখা যাক বন্ধুরা কোন প্রক্রিয়ায় ড্রাইভিং লাইসেন্স সহজে তৈরি হয়ে যাবে।
এটা অস্বীকার করা যায় না মোদি সরকার যখন থেকে ক্ষমতায় এসেছে মানুষ ঘরে বসে অনেক লাভবান হয়েছে, আগত যোজনা দ্বারা আপনি নিজের বাড়িতে বসেই এবার থেকে ড্রাইভিং লাইসেন্স বানাতে পারবেন শুধু তাই নয় আপনাকে অফিসের বারবার পায়চারি ও করতে হবে না।আর এটা বললে কম হবে না যে মোদি সরকার আসার পর থেকে ইন্ডিয়াকে ডিজিটাল করার যে প্রকল্প সেটা অনেকটাই কার্যকর হয়েছে।

আপনাকে ইন্টারনেটে গিয়ে PARIBAHAN.GOV.IN ওয়েব সাইটে গিয়ে একটি ফ্রর্ম ফিলাপ করতে হবে। আপনাকে খেয়াল রাখতে হবে ড্রাইভিং লাইসেন্স ফ্রর্ম ফিলাপ এর জন্য আপনার আধার কার্ড এবং দশম শ্রেণীর রেজাল্ট অবশ্যই জরুরী । ফ্রর্ম ফিলাপ করার পর দ্বিতীয় ধাপে , আপনাকে ৩৫০ টাকার অনলাইনে পেমেন্ট করতে হবে এবং তার পর আপনাকে আরটিও অফিসে ড্রাইভিং লাইসেন্স এর জন্য ড্রাইভ টেস্টের জন্য ডাকা হবে এবং ড্রাইভিং টেস্ট এ পাস হলে ১৫ দিনের মধ্যে আপনি ড্রাইভিং লাইসেন্স পেয়ে যাবেন।
খবরটি ভালো লাগলে অবশ্যই আপনার প্রিয়জনদের সাথে শেয়ার করতে ভুলবেন না,আরো এরকম নতুন খবর পেতে চোখ রাখুন আমাদের ওয়েব পোর্টালটিতে।

Related Articles

Back to top button