মোদীর জন্যই মহাকাশে মহাশক্তিধর হল ভারত, মোদির প্রশংসা শিবসেনা

লোকসভা নির্বাচনের লড়াইয়ে বিজেপির হয়ে একটি শ্লোগান এখন উঠে আসছে। যেটি হল মোদী হ্যায় তো মুমকিন হ্যায়। বাংলায় এর অর্থ হল মোদী থাকলে সব কিছু সম্ভব। এনডিএ-র শরিক দপ্তর এর তরফ থেকেও এবার এই শ্লোগান শোনা যাচ্ছে। আর এই স্লোগান এমন একজন বলেছে যার সাথে বিজেপির সম্পর্ক কয়েক বছর ধরে খারাপ ছিল। সেই শরিক এর নাম হলো শিবসেনা। বৃহস্পতিবার দলের মুখপএ সামনার সম্পাদকীয়তে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। বুধবার মিশন শক্তির সাফল্যের কারণেই প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর প্রশংসা করেছেন তিনি। উপগ্রহ ধ্বংস করার মতন এক ক্ষেপণাস্ত্র তৈরি করেছে ভারত।

এই ক্ষেপণাস্ত্র পরীক্ষামূলক ভাবে সফল হয়েছে। বুধবার প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর ভাষণ দিতে গিয়ে একথা জানান তিনি। এরপরে বিজেপির তরফ থেকে এত বড় সাফল্যের কৃতিত্ব দেওয়া হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। বিজেপি নেতাদের দাবি তার নেতৃত্ব গুণের জন্য ভারতকে মহাকাশে মহাশক্তিধর করল।এমনই বক্তব্য শোনা গিয়েছে উদ্ভব ঠাকরে দলের বক্তব্যে। তাদের দাবি প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদী আছে বলেই এত বড় সাফল্য পেয়েছে ভারত। সামনায় শিবসেনার তরফে লেখা হয়েছে, ” মোদি আছে বলেই এটা সম্ভব হয়েছে.. আকাশেও আর মহাকাশেও।” সামনার ওই সম্পাদকীয়তে লেখা হয়েছে, ” ভারত এত দিন ধরে পরমাণু শক্তিধর দেশ ছিল। এর জন্য ইন্দিরা গান্ধী থেকে শুরু করে অটলবিহারি বাজপেয়ী সবাই পরিশ্রম করেছে। এবার মোদি সরকারের আমলে আমরা মহাকাশ শক্তিধর হয়ে উঠলাম। আমাদের দেশের বিজ্ঞানীরা এতে সফল হয়ে উঠল।” এর সাথে বিরোধীদের আক্রমণ করা হয়েছে সম্পাদকীয়তে। লোকসভা নির্বাচনের আগে নেতারা যেমন একে অপরকে আক্রমণ করতে ব্যস্ত ঠিক সেই সময় প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি দেশের জন্য সুখবর দিলেন।

বুধবার বেলা 11 টার সময় ভারতবাসীর জন্য একটা খবর ঘোষণা করার কথা জানিয়েছিলেন প্রধানমন্ত্রী। এরপর ভারতবাসীরা মধ্যে হইচই পড়ে যায় যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কি ঘোষণা করতে চলেছেন। এই প্রসঙ্গে সম্পাদকীয়তে লেখা হয়েছে, অনেকেই ভাবছিলেন পাকিস্তানের উপর আবার কোনও হামলা চালিয়েছে ভারত। আর পাক মদতপুষ্ট জইশ-ই- মোহম্মদ জঙ্গি সংগঠনের প্রধান মাসুদ আজহার কে মেরে আরব সাগরে ভাসিয়ে দিয়েছে ভারত। আবার অনেকেই মনে করছিল নিরব মোদী, বিজয় মালিয়া, এদের দিল্লিতে আনা হয়েছে। আবার অনেকেই বলছিল ভারত দাউদকে ধরে ফেলেছে। কিন্তু সাধারণ মানুষের এই সমস্ত ধারণা পুরোটাই ভুল প্রমাণ করে দেয় এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বরং এমন খবর তিনি দিয়েছেন যাতে গোটা বিশ্বের কাছে ভারতের মাথা উঁচু হয়ে গেছে।

আরো এরকম নতুন নতুন খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের ফেসবুক পেজ দ্যা ইন্ডিয়া নিউজে।

Desk India

The India News Desk: Famous Bengali News Portal of India, Covers news on Indian politics, Sports, business and entertainment. Email: indiarag.com@gmail.com

Related Articles

Close