বাড়িতে বসে 25 হাজার টাকা পাবার সুযোগ দিচ্ছে মোদি সরকার, আবেদন করার জন্য..

মোদি সরকার বাড়িতে বসেই 25 হাজার টাকা রোজগার করার সুযোগ দিতে চলেছে। তবে এই সুযোগ শুধুমাত্র 4 আগস্ট এর জন্যই। আর এর জন্য আপনাকে সময় দিতে হবে মাত্র 5 মিনিট। শুধু মাত্র 5 মিনিট সময় দিয়ে আপনি পেয়ে যেতে পারেন 25 হাজার টাকা। তবে এখন আপনার মনে প্রশ্ন আসতে পারে কি করতে হতে পারে যার জন্য 5 মিনিটে আপনি পেয়ে যেতে পারেন 25 হাজার টাকা। তো আপনাকে বলে রাখি প্রতিরক্ষামন্ত্রী সম্প্রতি mygov.in এর সহায়তায় কারগিল যুদ্ধের বিষয়ে একটি অনলাইন প্রতিযোগিতা শুরু করা হয়েছে।

আর এই প্রতিযোগিতায় আপনিও অংশগ্রহণ করতে পারবেন। এখানে 5 মিনিটের মধ্যে আপনাকে কুড়িটা প্রশ্নের উত্তর দিতে হবে। আর যিনি এই কুড়িটি প্রশ্নের জবাব খুব কম সময়ের মধ্যে দিতে পারবেন তিনি হবেন বিজয়ী। এই প্রতিযোগিতায় যিনি প্রথম স্থান দখল করবেন তিনি পাবেন 25 হাজার টাকা, দ্বিতীয় স্থান যিনি অর্জন করবেন তিনি পাবেন 15 হাজার টাকা, তৃতীয় স্থানে থাকা প্রতিযোগী পাবেন 10 হাজার টাকার পুরস্কার।

তবে এখানেই শেষ নয় এই প্রতিযোগিতায় সাত জনকে সান্তনা পুরস্কার দেওয়া হবে 5 হাজার টাকা করে। আর প্রতিরক্ষা মন্ত্রকের তরফ থেকে প্রথম 100 জনকে প্রশংসা পত্র দেওয়া হবে। তবে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে গেলে কিছু নিয়ম পালন করতে হবে যার মধ্যে অন্যতম এই প্রতিযোগিতায় কেবলমাত্র একবারই অংশগ্রহণ করতে পারবেন। এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে গেলে প্রতিযোগী কে তার নাম, মায়ের নাম , বাবার নাম ,জন্মতারিখ, ঠিকানা ,ইমেইল ,মোবাইল নম্বর বিশদ দিতে হবে।আরো বলে রাখি একটি মোবাইল নম্বর এবং একটি ইমেইল আইডি একবারই ব্যবহার করা যাবে তার বেশি এটি ব্যবহার করা যাবে না। এগুলি ছাড়াও বিজয়ীদের পরিচয়, বয়স, ঠিকানা ইত্যাদির মূল শংসাপত্র জমা দিতে হবে।

আর এই গুলির মধ্যে কোনোটি না জমা দিলে প্রতিযোগী সেই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে না। তাহলে আর দেরি না করে খুব শিগগির এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করুন। আর এই প্রতিযোগিতায় অংশ নিতে এখনই MyGov.in-এ যান এবং বিশদে জানুন।

Related Articles

Close