একসময় সাবানের বিজ্ঞাপন করা সেই ছোট্ট মেয়েটি আজ দাপিয়ে বেড়াচ্ছে বলিউডে, জানুন তার আসল পরিচয়

মনে আছে বিখ্যাত সেই বিজ্ঞাপনের কথা? বান্টি তোর সাবান স্লো নাকি? জনপ্রিয় হ্যান্ডওয়াশের বিজ্ঞাপন বেশ জনপ্রিয় হয়েছিল। সেই সুবাদে জনপ্রিয় হয়েছিল সেই ছোট্ট মেয়েটি। মেয়েটির নাম অবনিত কৌর। স্কুলপড়ুয়া কিশোরী বন্ধুকে প্রশ্ন করেছিলেন, তোর সাবান স্লো নাকি? তারপর কেটে গেছে বেশ কয়েকটা বছর। সেই ছোট্ট কিশোরী আজ কিন্তু ছোটটি নেই। আজ সে রীতিমত একজন যুবতী। চলুন জেনে নেওয়া যাক,সেই যুবতীর বর্তমান সময়ের কিছু কথা।

সাবানের বিজ্ঞাপনে জনপ্রিয়তা অর্জন করার পর কিন্তু একেবারে ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে যাননি এই যুবতী। একের পর এক নাচের রিয়েলিটি শোতে তাঁকে দেখা দিয়েছিল। আপনি হয়তো জানেন না, ইতিমধ্যে বলিউডে অভিষেক ঘটিয়ে ফেলেছেন তিনি। ছোট থেকেই স্বপ্ন দেখতেন বড় হয়ে বলিউডের অভিনেত্রী হবেন। তাই সেই জায়গা শক্ত করার আগেই নিজের জনপ্রিয়তা পাকাপাকি ভাবে তৈরি করে ফেলেছিলেন তিনি।

বড় হওয়ার পাশাপাশি চেহারায় আমূল পরিবর্তন এসেছে সেই ছোট্ট কিশোরীর। ইতিমধ্যেই বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।”মেরি মা” ধারাবাহিক থেকে প্রথম অভিনয় জগতে প্রবেশ করেছিলেন তিনি। এরপর একে একে “সাবিত্রী”, “এক ফিস ফ্রাই”, ধারাবাহিকে অভিনয় করেন তিনি। সম্প্রতি “ঝালাক দিক লাজা”, নামক নাচের রিয়েলিটি শোতে অংশগ্রহণ করেছিলেন এই কিশোরী।

বলিউডের “মর্দানি” ছবিতে অভিনয় করে ইতিমধ্যেই জনপ্রিয়তা অর্জন করেছেন, যদিও এখন ওই ছোট্ট মেয়েটিকে কেউ চিনতে পারবে না। তিনি যখন মর্দানি ছবিতে অভিনয় করেছিলেন তাঁর বয়স ছিল মাত্র ১৪ বছর। আপাতত তিনি একজন বলিউডের নামী মডেল। প্রায় ৪০০ টি বিজ্ঞাপনে অভিনয় করেছেন তিনি।

অন্যান্য জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের মত তিনিও টিকটক ভিডিও পোস্ট করেন। টিকটক ভিডিওতে তার ফলোয়ার সংখ্যা প্রায় ১ কোটি ৮০ লাখের বেশি। ইনস্টাগ্রামে তাঁকে অনুসরণ করেন প্রায় ৯০ লক্ষ মানুষ। ছোট সেই কিশোরীর সঙ্গে আজ কোনো মিল খুঁজে পাওয়া যায় না এই গ্ল্যামারাস মডেলের। সময়ের সঙ্গে সঙ্গে সৌন্দর্য এবং জনপ্রিয়তা দুটোই বেড়েছে।