তাহলে কী বিজেপিতে যোগ দিচ্ছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী? RSS প্রধানের সঙ্গে বৈঠক ঘিরে ব্যাপক গুঞ্জন

তৃণমূলের প্রাক্তন রাজ্যসভার সাংসদ মিঠুন চক্রবর্তীর বাড়িতে হঠাৎ হাজির হলেন সঙ্ঘ প্রধান মোহন ভাগবত। মিঠুনের বাড়িতে দীর্ঘক্ষণ বৈঠক করেন RSS প্রধান মোহন ভাগবত। কেন হঠাৎ  মহাগুরুর বাড়িতে গেলেন মোহন ভাগবত সেই নিয়ে চলছে তুমুল জল্পনা।

কোনও পক্ষই মুখ খোলেনি। রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে মিঠুনের বাড়িতে মোহন ভাগবতের বৈঠক স্বভাবতই ভাবার কারণ৷ তবে এটাই প্রথম না, এর আগে ২০১৯ সালে নাগপুরে RSS এর হেড অফিসে গিয়ে মোহন ভাগবতের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন মিঠুন চক্রবর্তী । RSS এর প্রতিষ্ঠাতার মূর্তিতে করেছিলেন মাল্যদান।

মিঠুন চক্রবর্তী

রাজ্যে সারদা কাণ্ডের বিতর্ক এর জেরে  ২০১৬ সালে তৃণমূলের সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। দলের প্রাথমিক সদস্য পদ ছাড়েন তিনি। এরপর থেকে তাঁকে আর কোনও রাজনৈতিক দলের সঙ্গে দেখা যায়নি। তবে কিছুদিন আগে থেকেই জল্পনা উঠছিল,  মিঠুন বিজেপিতে যোগ দিতে পারেন। সেই জল্পনার মধ্যে মোহন ভাগবত এর উপস্থিতি এবং  ওনার বাড়িতে গিয়ে বৈঠক সেই সম্ভাবনা বাড়িয়ে তুলছে৷

একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি ভারতীয় রেলের, কীভাবে করবেন আবেদন সম্পূর্ণ পদ্ধতি জানতে

ইতিমধ্যে টলিউডের অনেকেই বিজেপিতে যোগ দিয়েছেন। আগামী দিনে টলিউডের আরও অভিনেতা/অভিনেত্রী বিজেপিতে যোগ দিতে পারেন বলে জানা যাচ্ছে৷ বর্তমানে টলিউডের সবথেকে চর্চিত নাম যশ দাশগুপ্ত। তৃণমূল সাংসদ নুসরত জাহানের সঙ্গে ওনার সম্পর্কের জল্পনার  কারণে যশ এখন শিরোনামে।দিন কয়েক আগে যশ বিজেপি নেতার সঙ্গে সাক্ষাৎ করেন।

তিনি বিজেপিতে যোগ দিতে পারেন বলেও শোনা যাচ্ছে। তবে তিনি একাই নন, ওনার সঙ্গে অনেক টলি তারকা  বিজেপিতে আসতে পারেন বলে জানা যাচ্ছে৷ নির্বাচনের আগে টলিউডে যে নিজের জায়গা পাকা করতে চাইছে বিজেপি, তা বলা বাহুল্য। এরমধ্যে মিঠুন এবং মোহন ভাগবতের সাক্ষাৎ সেই জল্পনা বাড়িয়ে দিয়েছে।