যাত্রীদের সুবিধার্থে আরো এক ধাপ এগিয়ে গেল রেল মন্ত্রক। চালু করলেন নতুন পরিষেবা….

রেল মন্ত্রক এবার থেকে স্টেশন গুলির উপর বিশেষ নজরদারি শুরু করে দিয়েছে। যার মধ্যে ফ্রি ওয়াইফাই এবং স্টেশনে টয়লেট গুলি পরিষ্কার পরিচ্ছন্নতার নজরদারি তো আগেই শুরু হয়ে গিয়েছে। এবার থেকে এই তালিকায় আরও একটি উদ্যোগ যোগ হবে বলে জানানো হয়েছে রেল মন্ত্রকের তরফ থেকে।কাচীগুড়া রেলওয়ে স্টেশনে এবার থেকে ‘ফ্রেস আপ’ সুবিধা নিয়ে এলো আইআরসিটিসি।আমাদের মনে অনেকেরই প্রশ্ন হতে পারে ফ্রেস অআপ সুবিধাটি কি?

এই সুবিধাটি হলো আইআরসিটিসি রিটায়ারিং রুমের সুবিধা। এখানে রেলে যাত্রীরা ঘন্টা হিসেবে ভাড়া দিয়ে আরামদায়ক রুম এর সুবিধা নিতে পারবেন।কাচি গুডা রেলওয়ে স্টেশন হল একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ রেলওয়ে স্টেশন। এই রেলওয়ে স্টেশনটি হায়দ্রাবাদ ও সিকান্দ্রাবাদ এর মধ্যে অবস্থিত। এরি রুমে যাত্রীরা ঘন্টা হিসেবে ভাড়া দিয়ে এয়ার কন্ডিশনার লাক্সুরি বিশ্রামাগারের সুবিধা নিতে পারবেন। এটি সম্পূর্ণ দায়িত্বে রয়েছে আইআরসিটিসি।

এই বিশ্রামাগারে যাত্রীরা 24 ঘন্টা চেক ইন এবং চেক আউট ফ্যাসিলিটি পাবেন। এছাড়াও এখানে হট এন্ড কোল্ড সাওযার,ইন্টারর্নেট, কফি, লাগেজ ড্রপ সহ আরো অন্যান্য সুবিধা পাবেন ঘন্টা হিসেবে। এই ব্যবস্থাটি তে প্যাকেজ সিস্টেমে যাত্রীরা বাঙ্কার বেড, ডবল রুম এবং বাঙ্কার রুম পেয়ে যাবেন। এই বিশ্রামাগারের ভাড়া ঘন্টায় 149 টাকা থেকে শুরু করে সর্বোচ্চ  3199 টাকা পর্যন্ত রয়েছে। এই রুম বুক করার জন্য আপনাকে আইআরসিটিসি এর ওয়েবসাইটে গিয়ে লগইন করতে হবে।

Desk India

The India News Desk: Famous Bengali News Portal of India, Covers news on Indian politics, Sports, business and entertainment. Email: indiarag.com@gmail.com

Related Articles

Close