দেশনতুন খবরবিশেষভারতীয় সেনা

পুলবামায় বলিদানি হওয়া সেনা জওয়ানদের ছেলে মেয়ে ও পরিবারের সদস্যদের পুরো খরচ বহন করবেন মুকেশ আম্বানি! সরকারের আদেশ মানতেও রাজি রিলায়েন্স।

বহুবার মুকেশ আম্বানি একজন ভালো মনের মানুষ এবং একজন ভালো ভারতীয় হওয়ার পরিচয় দেখিয়েছেন। যতবার এই মুকেশ আম্বানিকে রাজনীতি টেনে আনা হোক না কেন কেজরিওয়ালের মত লোকজন যতই মুকেশ আম্বানি কে রাজনীতি টেনে নিয়ে এসে যতই গালাগালি করুক না কেন। যখনই দেশের মধ্যে বিপদ এসেছে তখনই মুকেশ আম্বানির মত মানুষ কাজে আসেন কেজরিওয়াল নয়। এবার রিলায়েন্স ফাউন্ডেশন অর্থাৎ মুকেশ আম্বানির কোম্পানি পুলওয়ামায় বলিদান জওয়ানের পরিবার গুলির সাহায্যের জন্য এগিয়ে এলেন।উনি প্রেস নোট জারি করেছেন এবং জানিয়েছেন , পুলওয়ামায় শহীদ সমস্ত জওয়ানের পরিবারকে সাহায্য করা হবে। মুকেশ আম্বানির কম্পানি রিলায়েন্স ফাউন্ডেশন ঘোষণা করেছেন যে পুলওয়ামায় শহীদ সমস্ত জওয়ানের পরিবারের দায়িত্ব নিজের কাঁধে তুলে নেবেন।

তাদের পরিবারের জীবনযাপনের দায়িত্ব তুলে নেবেন রিলায়েন্স ফাউন্ডেশন এছাড়াও তিনি আরো জানান বলিদান হওয়া সেনার ছেলেমেয়েদের পড়াশোনা করার খরচ ও তাদের চাকরি ও রিলায়েন্স প্রদান করবে। উপরে রিলায়েন্স এর তরফ থেকে জারি হওয়া প্রেস নোটে র ছবিটি দেওয়া হয়েছে । এই প্রেস নোট টি রিলায়েন্সের ট্রাস্ট রিলায়েন্স ফাউন্ডেশন করেছে। এই নোটের মধ্যে সেনার পরিবারদের সাহায্য করার ঘোষণা করা হয়েছে এবং জওয়ানদের শ্রদ্ধাঞ্জলি ও দেওয়া হয়েছে। এর আগেও আমরা দেখেছি বহুবার ই মুকেশ আম্বানি দেশের দুঃখের সময় এগিয়ে এসেছেন।তবে এখানেই শেষ নয় মুকেশ আম্বানি আরো বলেছেন সরকারের তরফ থেকে যদি তাকে কোন দায়িত্ব দেওয়া হয় তাহলে সেটা তিনি নিষ্ঠার সাথে পালন করবেন।

তিনি পষ্ট জানিয়ে দিয়েছেন কোন রকম দায়িত্ব থেকে পেছনে পিছিয়ে যাবে না রিলায়েন্স। আজ সারাদেশ উত্তপ্ত সবার মুখে একটাই শব্দ শোনা যাচ্ছে এর বদলা চাই। আর এই অসহায় সময়ে দেশবাসীর কাঁধের সাথে কাঁধ মিলিয়ে এগিয়ে এলেন মুকেশ আম্বানি। তিনি তার উদার মানসিকতার পরিচয় দিলেন আরও একবার।

দেখুন সেই ভিডিওটি:—-

 

Related Articles

Back to top button