চাপ বাড়ল একাধিক চীনা সংস্থার! Micromax ভারতে আনছে তাদের 5G স্মার্টফোন

দেশি মোবাইল সংস্থা Micromax এখন Micromax In Series এর ফোন নিয়ে এসেছিল আগেই।  এবার 5G Mobile লঞ্চ করার চেষ্টায় আছে৷  সংস্থার সহ-প্রতিষ্ঠাতা রাহুল শর্মা জানিয়েছেন, বেঙ্গালুরুর রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট সেন্টরে ইঞ্জিনিয়াররা চেষ্টা করছেন মাইক্রোম্যাক্সের প্রথম 5G মোবাইল ভারতে লঞ্চ করার। তারা সফল হলে  Motorola, Xiaomi, Realme, Vivo, Oppo, Samsung মতো সংস্থার তুলনায় Micromax সবচেয়ে সস্তা 5G স্মার্টফোন বাজারে আনবে৷

MICROMAX IN SERIES এ ব্যবহারকারীদের সঙ্গে  মাসিক কথোপকথন Let’s Talk চলাকালীন রাহুল শর্মা কোম্পানির আসন্ন পরিকল্পনা সম্পর্কে জানিয়েছেন।  ব্যবহারকারীদের প্রশ্নের জবাব দিয়েছেন। তিনি বলেছেন, “Micromax In Series এর মোবাইল Micromax In Note 1 এবং Micromax In 1B ফোনে সংস্থার দাবি অনুসারে নিয়মিত আপডেট দেওয়া হচ্ছে এবং এতে ফোনের ক্যামেরা আগের চেয়ে আরও ভাল হয়েছে এবং সিকিউরিটি সম্পর্কিত সমস্যাগুলিও সমাধান করেছে।”

Micromax

সরকারের তরফে জারি হতে পারে নতুন নিয়ম! এবার থেকে ড্রাইভিং লাইসেন্স তৈরিতে দিতে হবে না কোনো টেস্ট

সেইসঙ্গে রাহুল শর্মা জানিয়েছেন, শীঘ্রই মাইক্রোম্যাক্স এর সস্তা 5G স্মার্টফোন বাজারে আনার জন্য কাজ চলছে। দেশবাসীকে দেশীয় 5 জি মোবাইল সরবরাহ করা হবে। আগামী দিনে মাইক্রোম্যাক্স ওয়্যারলেস ইয়ারফোন, ইয়ারবডস এবং পাওয়ারব্যাঙ্ক চালু করতে পারে৷ রাহুল শর্মা বলেছেন, ” শীঘ্রই আমরা এ জাতীয়  পণ্য নিয়ে আসছি। যা সজ্জিত হবে ইউনিক লুকের সঙ্গে লেটেস্ট টেকনোলজি যুক্ত হবে।”

Micromax 5G