দেশনতুন খবরভারতীয় সেনা

বড় খবর:ভারতীয় সেনার প্রত্যাঘাতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে পাকিস্তানের মাটিতে।পাক-রেঞ্জার্সের একাধিক ছাউনি ধ্বংস।

ভারতের ইতিহাসে এটি ছিল সব থেকে বড় জঙ্গি হামলা। এই ভয়াবহ জঙ্গি হামলায়, ৪০ জনের ও বেশী সিআরপি এফ জাওয়ান শহীদ হন । এই ঘটনায় সারা দেশ এখন উত্তপ্ত , রাস্তায় রাস্তায় মিছিল বার করা হচ্ছে, শহীদ দিবস পালন করা হচ্ছে । এখন ভারতবাসীর একটাই প্রত্যাশা কিভাবে এই হামলার বদলা নেওয়া যায়। যেমন করেই হোক এর জবাব পাকিস্তানকে দিতেই হবে। শুধু তাই নয়, আরেকবার সার্জিক্যাল স্ট্রাইক চালানোর দাবি তোলা হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ইতিমধ্যে এই জঙ্গি হামলার জন্য ভারতীয় সেনাকে শত্রু দমনের জন্য পূর্ণ স্বাধীনতা দিয়েছেন। তিনি পাকিস্তানকে এই কান্ডের জন্য চরম হুঁশিয়ারি পর্যন্ত দিয়ে দিয়েছেন।

খবর অনুযায়ী ভারতীয় সেনা পাকিস্তানকে জবাব দেওয়া শুরু করে দিয়েছে । শুধু তাই নয়, পাকিস্তানের পুঞ্চ সেক্টর থেকে ভারতীয় সেনার উপর গুলি নিক্ষেপের ফলে ভারতীয় সেনা ও পাকিস্তানের সেক্টরে তুমুল গুলি নিক্ষেপ করেছে । শুধু তাই নয় , একটি হিন্দি সংবাদপত্রে জানানো হয়েছে, এই গুলি বৃষ্টির দরুন পাকিস্তানের অনেক ক্ষয়ক্ষতি হয়েছে। পাকিস্তান রেঞ্জার্স এর অনেক ছাউনি ধ্বংসপ্রাপ্ত হয়ে গেছে । যদিও এখানেই শেষ নয় ভারতীয় সেনা পাকিস্তানের বিরুদ্ধে এক মারাত্মক আঘাত দেওয়ার প্ল্যান তৈরি করছে। ইতিমধ্যে সার্জিকাল স্টাইক এ অংশ নেওয়া সেই সব সৈন্যদের নর্থ ব্লক এ তলব করা হয়েছে। ভারতীয় সেনার দক্ষ যেসব অফিসার রয়েছে তাদেরকে ঘিরে পাকিস্তানে ভারত এক বিশাল হামলা চালাতে পারে এমনটাই দাবি করা হচ্ছে।

যেসব অফিসাররা গতবার হওয়া সার্জিকাল স্টাইক এ উপস্থিত ছিলেন , তাদেরকে সৈন্যবাহিনীতে নেতৃত্ব দেওয়ার কথাবার্তা চলছে। আর আমাদের মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই সন্ত্রাসবাদী ধ্বংসকারি অফিসারদেরকে এবার যুদ্ধের মাটিতে নামাতে চলেছেন।

Related Articles

Back to top button