বিয়ে করা আর হল না ‘সিধনাজ’ জুটির , সেপ্টেম্বরে দেখা সেই সেপ্টেম্বরেই হল বিচ্ছেদ! মন কাঁদছে ‘সিধনাজ’ ভক্তদের

আজ সবার মুখেই একটা কথা ফিরে ফিরে আসছে “লাইফ ইজ সো আনপ্রেডিক্টেবল”। সত্যিই জীবন বড়ই বিচিত্র । আমাদের কখন কোন মুহূর্তে যে জীবন থমকে যাবে তা আমরা নিজেরাও জানিনা । বছর চল্লিশের তরতাজা যুবক সিদ্ধার্থ শুক্লার মৃত্যু আপাতত নাড়িয়ে দিয়েছে গোটা বলিউড। বৃহস্পতিবার এই খবর আসার সাথে সাথেই ভেঙে পড়েছে সিদ্ধর্থ শুক্লার সমস্ত ভক্তকুল। বিগ বস সিজন ১৩ বিজয়ী সিদ্ধর্থ শুক্লা আকস্মিক মৃত্যু মেনে নেয়ার মত নয়। বিগ বসের মঞ্চে সিদ্ধার্থ এবং শাহনাজ গিলের ব্যক্তিগত রসায়ন কারো অজানা নয় । আপাতত তাদের এই রসায়নের মজে গোটা ভক্তকুল।

প্রকাশ্যে বহুবার শাহনাজকে নিজের মনের কথা বলতে শোনা গেছে সিদ্ধার্থকে। তাদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে চর্চা কম ছিলনা। সিদ্ধার্থ এবং শাহনাজের সম্পর্ক দেখে আর কোন সন্দেহ থাকে না যে তারা একটি ভবিষ্যৎ সম্পর্কে দিকে এগোচ্ছেলেন । যদিও তাদের মধ্যে কোন সম্পর্ক আছে নাকি সে কথা কখনো তারা প্রকাশ করেন নি কেউই। কিন্তু শেষ হয়ে গেল এই জুটির পথচলা ।সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুতে কার্যত ভেঙে পড়েছে শেহনাজ গিল। অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

ডান্স দিওয়ানের মঞ্চে শেষবারের মতো দেখা গিয়েছিল এই জুটিকে। বিগ বসের মঞ্চ থেকে ধীরে ধীরে একটু একটু করে তাদের সম্পর্ক পরিণতি পাচ্ছিল । দেশের সমস্ত ভক্তগন এই জুটিকে মন থেকে ভালোবেসে ফেলেছিল। আজ তাদের সবার চোখে জল। সিদ্ধার্থ একটি বিবৃতিতে জানিয়েছিলেন -বিগ বস তার মনের অত্যন্ত বিশেষ জায়গা জুড়ে রয়েছে । বিগবসের ওটিটি মঞ্চে এসে সিদ্ধার্থ বলেছিলেন “আমাকে যে সকলে এত সমর্থন করেছেন তার জন্য আমি সত্যিই কৃতজ্ঞ।

আজকের আবার আমার বেস্ট ফ্রেন্ড শাহনাজের সাথে আমি বিগ বস’-এর ঘরে পা রাখছি । দেখা হবে আমার সমস্ত প্রতিযোগীদের সঙ্গে বিশেষ করে করণ জোহরের সাথে । শুধু বিগ বস এর কাটানো মুহূর্তগুলি নয়, শাহনাজের সাথে কাটানো প্রত্যেকটা মুহূর্ত যে স্পেশাল ছিল সে সিদ্ধার্থ এর কথায় স্পষ্ট ছিল। সিদ্ধার্থের এই অকাল প্রয়াণ কিছুতেই মেনে নিতে পারছেন না শাহনাজ গিল ।সোশ্যাল মিডিয়ায় বারবার ভেসে উঠেছে শেহেনাজের বিধ্বস্ত চেহারা।

২০১৯ এর সেপ্টেম্বর মাসে প্রথম দেখা হয়েছিল এই জুটির। আর এই বছর সেপ্টেম্বর মাসেই শেষ হয়ে গেল এই জুটির পথচলা । একটি সুন্দর সম্পর্ক পরিনীতি পাওয়ার আগেই শেষ হয়ে গেল চিরতরে । সিডনাজের সমস্ত ভক্তকুলের মনে এখনোও ভেসে উঠছে বিগ বস’-এর ঘরে বলা শাহনাজের কথাগুলি -“তু সিরিফ মেরা হে , চির কে রাখ দুঙ্গি সবাকো। ”