কারও ৬ ,কারও ৬০ আবার কারও ৯০ হটাৎ আজ অনেকের ব্যাঙ্ক একাউন্টে ঢুকছে হাজার হাজার টাকা !!

ব্যাঙ্ক অ্যাকাউন্টে কার টাকা পছন্দ হয় না তবে চিন্তায় মানুষ তখনই পরে যখন হঠাৎ করে ব্যাংক একাউন্টে আপনার টাকার পরিমাণ বেড়ে যায় তাও আপনার অজান্তে। আর ঠিক একই সমস্যায় পড়েছে উলবেড়িয়ার ভাটোয়া এলাকার বহু বাসিন্দা। তাদের কারো কারো অ্যাকাউন্টে ছয় হাজার তো কারো একাউন্টে নব্বই হাজার টাকা ধুঁকছে। কিভাবে হচ্ছে,কী হচ্ছে, কেন হচ্ছে, তা কারো কাছে জবাব নেই ভেবে আকুল গোটা এলাকার বাসিন্দারা। কোথা থেকে এলো এই টাকা কিভাবে এই সবের কোন হদিস নেই।

তবে একাউন্টে ঢুকেছে টাকা, কারো অ্যাকাউন্টে ৬০০০ তো কারো একাউন্টে ৬০,০০০।তবে সবার মুখে লেগে আছে এখন হাসি, হাওড়া উলবেরিয়া এর কাছে জয়পুর দ্বীপাঞ্চলের ভাটোয়ায় এলাকাবাসীদের। টাকার পরিমান ভোজ বাড়ির মতো বেড়েই চলে যাচ্ছে। ইতিমধ্যে সবাই দৌড়তে শুরু করে দিয়েছেন ব্যাংকে পাসবুক আপডেট করার জন্য। এমনকি পঞ্চায়েত সদস্যদের একাউন্টে ঢুকেছে টাকা প্রায় আড়াইশো জনের একাউন্টে ঢুকেছে এই টাকা। আনুমানিক হিসেব অনুযায়ী প্রায় ২৫ লাখ টাকা বিভিন্ন জনের একাউন্টে ভাগাভাগি করে ঢুকেছে।

 

একাউন্টে কিভাবে এই বহির্ভূত টাকা ঢুকলো তা নিয়ে রয়েছে অনেক প্রশ্ন। এরই মধ্যে সবাই নিজেদের নিজেদের মতো করে উত্তর খুঁজতে শুরু করে দিয়েছেন।কেউ কেউ তো এও বলতে শুরু করে দিয়েছেন হয়তো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাদের ব্যাংক একাউন্টে দিয়েছেন আবার কেউ কেউ এই ও আশঙ্কা করছেন এসব হাওলা জঙ্গি সংগঠনের যোগসাজশ এর কাজ নয় তো।