ভোটের আগে আবারও বড়সড় মাস্টারস্ট্রোক মমতার, এবার তৃণমূলে যোগ দিচ্ছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার

ভোটের আগে আরো এক  মাস্টারস্ট্রোক দিলেন মমতা। টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার মনোজ তিওয়ারি তৃণমূলে যোগ দিতে চলেছেন৷  আগামীকাল হুগলির সাহাগঞ্জে সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। সেই সভা থেকেই শাসকদলে যোগ দিতে চলেছেন প্রাক্তন ক্রিকেট অধিনায়ক।  ঘনিষ্ঠ মহল সূত্রে এমনটাই জানা যাচ্ছে৷

মনোজের পাশাপাশি ইস্টবেঙ্গলের এক ফুটবলারও যোগ দিতে পারেন তৃণমূলে। উত্তরপাড়ার বাসিন্দা  প্রাক্তন ফুটবলার সৌমিক দে তৃণমূলে যোগ দিতে পারেন বলে গুঞ্জন৷  কিছুদিন আগেই রাজ্যের মন্ত্রীত্ব ছেড়েছেন প্রাক্তন ক্রিকেটার লক্ষ্মীরতন শুক্লা। তাই মনোজকে যোগদান করিয়ে এবার চমক দিতে চাইছে রাজ্যের শাসকদল।  যদিও, সরকারিভাবে এখনো কিছু  জানানো হয়নি। সূত্রের খবর, বুধবার হুগলির সাহাগঞ্জে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সভায়  তৃণমূলের পতাকা হাতে তুলে নিতে পারেন মনোজ।

মমতা

ঋতুমতী অবস্থায় সরস্বতী পুজো করা তরুণীর পাশে দাঁড়ালেন ‘শবরী’ ঋতাভরী, দিলেন এই বার্তা

ক্রিকেট থেকে অবসর না নিলেও এই মুহূর্তে চোটের জন্য তিনি খেলছেন না। হুগলির কোনও একটি কেন্দ্র থেকে মনোজকে ভোটে দাঁড় করানো হতে পারে৷ এই বিষয় মনস্থির করে ফেলেছে শাসকদল এমনটাও জানা যাচ্ছে । সেক্ষেত্রে নির্বাচিত হলে  ক্রিকেট ছাড়তে পারেন একসময় জাতীয় দলের হয়ে খেলা এই ক্রিকেটার। দেশের হয়ে ১২ টি একদিনের ম্যাচ ও ৩ টি আন্তর্জাতিক টি–২০ খেলেছেন মনোজ। একদিনের ক্রিকেটে রয়েছে একটি শতরান ও অর্ধশতরানও। বাংলার হয়ে রনজি খেলেছেন।

Mamata Banerjee

২০১২ সালে কলকাতায় প্রথমবার আইপিএল জয় মনোজের ব্যাট এর থেকেই। এদিকে,  আরেক প্রাক্তন বাংলা ক্রিকেটার অশোক দিন্দার রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা ছড়িয়েছে। যদিও, জানা যাচ্ছে  অশোক দিন্দা তৃণমূলে নয়,  যোগ দিতে পারেন বিজেপিতে।