নতুন খবররাজনৈতিকরাজ্য

রাহুল গান্ধীকে ছোট্ট ছেলে বলে কটাক্ষ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়..

লোকসভা ভোটের ঢাকে কাঠি পড়েছে। দেশজুড়ে লোকসভা নির্বাচনকে ঘিরে চলছে তুমুল উত্তেজনা। কেন্দ্রে কংগ্রেস বনাম বিজেপি আর রাজ্যে তৃণমূল বনাম বিজেপি- যেন এক মহা যুদ্ধ চলছে। সরাসরি বিরোধীদের তোপ ও দাগাও হচ্ছে। আবার রাজ্যে তো দল ভাঙার কাজও শুরু হয়েছে। এই মুহূর্তে রাজ্য বনাম কেন্দ্র যেন উত্তাল হয়ে উঠেছে ভোটযুদ্ধকে কেন্দ্র করে। কেন্দ্রে বিজেপি সরকারকে কুপোকাত করতে প্রস্তুতি নিচ্ছে কংগ্রেস সহ অন্যান্য মোদী বিরোধী দল গুলি।আর অন্যদিকে এখন যে খবরটি বেরিয়ে আসছে সেখানে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী কে কটাক্ষ করেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে ছোট্ট ছেলে বলে কটাক্ষ করেছেন।

তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন রাহুলে তোলা কোনো অভিযোগ নিয়ে কোন প্রকার মন্তব্য করবেন না। গত বুধবার তৃণমূল কংগ্রেসের ইস্তেহার প্রকাশ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আর সেখানেই তিনি রাহুল গান্ধীর সম্বন্ধে করা প্রশ্নের জবাবে দেন। আপনাদের সুবিধার্থে বলে রাখি কয়েকদিন আগে মালদহে সভা করতে এসেছিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী আর সেখানেই তিনি তৃণমূল কংগ্রেসের বিভিন্ন নীতির সমালোচনা করেছিলেন। রাহুল গান্ধীর করা এই সমালোচনার নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় এর কাছে প্রতিক্রিয়া চাওয়া হলে তিনি বলেন রাহুল তো এখন ছোট্ট ছেলে। একটু বলেছে, বলুক না তা বলে কি আমাকেও বলতে হবে। ঐদিন রাহুল গান্ধী মালদহে সভা করতে এসে তৃণমূলে যোগ দেওয়া মৌসম নূরের নিয়ে সমালোচনা করেন।এই দিন তিনি মৌসমকে বিশ্বাসঘাতক বলে তাকে ভোট না দেওয়ার জন্য মালদহ বাসীদের কাছে আবেদন করেন। আর এই দিনে রাহুল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নিয়ে সমালোচনা করেন।

কিন্তু রাহুলের এমন বক্তব্যের পরেও মমতা বন্দ্যোপাধ্যায় স্পষ্ট বোঝাতে চাইছেন যে পশ্চিমবঙ্গে রাহুল গান্ধীর এমন বক্তব্যের কোন প্রকার গুরুত্ব নেই। তাই তিনি রাহুল কে ছোট্ট ছেলে বলে মন্তব্য করেছেন রাজনৈতিক মহলের মত।

Related Articles

Back to top button