বড় ঘোষণা মমতা ব্যানার্জীর,দলের হয়ে কাজ করলেই সরকারি চাকরি দেবেন মমতা।

আজ শুক্রবার উত্তর 24 পরগনার বিজপুরের সভা থেকে চাকরি প্রতিশ্রুতি দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই দিন তিনি বলেন দলের হয়ে ভালো কাজ করলে তাদের চাকরির ব্যবস্থা করে দেবেন তিনি। এই দিনে মঞ্চ থেকে তিনি দলের নেতাদের সেই সমস্ত বেকার যুবদের বায়োডাটা সংগ্রহ করে তার কাছে দেওয়ার জন্য নির্দেশ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন আমি চাই আমার বখাটে ছেলে মেয়েরা চলে আসুক, যারা রাস্তায় আড্ডা মারে তারা চলে আসুক।

অর্থাৎ রাজ্যের মুখ্যমন্ত্রী এই সমস্ত ছেলে-মেয়েদের চাকরির ব্যবস্থা করে দেবেন বলে জানিয়েছেন এই সভা থেকে। এই দিন তিনি দলের নেতাদের উদ্দেশ্যে স্পষ্ট জানিয়ে দেন গরিব ছেলে মেয়েদের দিয়ে দলের কাজ করাতে হবে এবং এদের মধ্যে যাদের খুব কাজের প্রয়োজন তাদের কোথাও না কোথাও চাকরির ব্যবস্থা করে দিতে হবে। এবং তার ব্যবস্থা করে দিবেন এই তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই দিন তিনি বলেন অনেক ছেলেমেয়ে রয়েছে যারা গরীব তাদের কাছে না পয়সার রয়েছে না রয়েছে চাকরি। না তারা পাচ্ছেন পড়াশোনা চালিয়ে যেতে না পেয়েছেন চাকরি।

বাড়ি কী করে চলবে ভাবেন। এই সমস্ত ছেলেমেয়েদের কাজের ব্যবস্থা করবেন তিনি। তবে এখানে এসে একদিন মুখ্যমন্ত্রী আরো জানিয়ে বলেন যে যাদের প্রয়োজন তিনি সবসময় তাদের পাশে থাকেন। তবে শুধু তাই নয় যারা কোন কারনে মারা যান তাদের পরিবারের লোকজনের তিনি চাকরির ব্যবস্থাও করে দেন।এর উদাহরণ হিসেবে তিনি টেনে আনেন হাসপাতাল চত্বরে পিটিয়ে মারার একটি ঘটনার কথা। তিনি বলেন এই ঘটনার জেরে মৃত হওয়া যুবক এর পরিবারকে তিনি চাকরির ব্যবস্থা করে দেন। তবে শুধু তাই নয় একই সঙ্গে তিনি দাবি করেন সন্দেশখালিতে রাজনৈতিক গোলমাল এ কারণে হারানোর 2 বিজেপি কর্মীর পরিবার যদি চান তাহলে তিনি তাদেরও কাজের ব্যবস্থা করে দেবেন।

Related Articles

Back to top button