গৌতম গম্ভীর পর এবার দেশবাসী সেবার জন্য বিজেপিতে যোগদান করলেন সেনার প্রাক্তন মেজর..

দেশের বিভিন্ন রাজ্যে নির্বাচনের দিন কাল ঠিক হয়ে গেছে আর এরই মধ্যে দিনের পর দিন একদিকে যেমন কংগ্রেসের মহাজোট বন্ধন ভেঙ্গে পড়ছে অন্যদিকে বিজেপি সরকারের শক্তি বৃদ্ধি পাচ্ছে। এই কয়েকদিন আগে যেমন রাষ্ট্রবাদী ক্রিকেটার গৌতম গাম্ভীর বিজেপিতে যুক্ত হয়েছেন আরেকদিকে গতকাল ভারতীয় সেনার মেজর যিনি এর আগে আম আদমি পার্টির সমর্থক ছিলেন তিনি এবার ভারতীয় জনতা পার্টিতে যোগদান করলেন। আপনাদের বলে রাখি বিগত তিনি গত কয়েক বছর ধরে আম আদমি পার্টি এবং পার্টির সুপ্রিমো কেজিওয়ালে বিরোধিতা করেছিলেন সেই মেজর এবার যোগদান করলেন বিজেপিতে।তিনি জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ওয়ার মেমোরিয়াল বানানোর কাজে তিনি খুবই প্রভাবিত হয়েছেন।

আর যার দরুন তিনি এবার বিজেপিতে যোগদান করলেন। গত শনিবার দিন আম আদমি পার্টির প্রাপ্ত নেতা তথা ভারতীয় সেনার প্রাক্তন মেজর সুরেন্দ্র পুনিয়া বিজেপিতে যোগদান করেন। তিনি বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী জে.পি নাড্ডারের হাত ধরে দলের পতাকা তুলে নেন। আপনাদের বলে রাখি এর আগে তিনি আন্না হাজারে আন্দোলনের প্রবাহিত হয় সেনা ছেড়েছিলেন। তারপর তিনি 2014 সালে আম আদমি পার্টির হয়ে দিল্লি থেকে লোকসভা নির্বাচনে লড়েছিলেন। তবে বিধানসভা ভোটের আগে অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে অভিযোগ এনে তিনি পার্টি থেকে ইস্তফা দিয়ে দিয়েছিলেন। আপনাদের বলে রাখি এই সুরেন্দ্র পুনিয়া, পুনে থেকে আর্মড ফোর্স মেডিকেল কলেজ গ্রাজুয়েশন করেছিলেন।তবে দল ছাড়ার পরই কেজরিওয়ালের মুখোশ খুলে দেন তিনি। বিজেপিতে যোগদান করার পরই তিনি টুইট করে জানান, আমি আমার দেশবাসীদের সেবা করার জন্য বিজেপিতে যোগদান করলাম আমার কাছে এটা অত্যন্ত সম্মানের ব্যাপার ।

আমি এমন একটি দলের সদস্য হতে পেরেছি যেখানে পরিবারের আগে দেশকে ভাবা হয়। আর এই নেতৃত্তের প্রধান সেবক হিসাবে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, যার আদর্শে আমি খুব অনুপ্রাণিত।