জেনে নিন কোন অভিনেত্রী ধোনিকে বললেন তার জীবনের কালো দাগ

আজ সারা বিশ্বে মহেন্দ্র সিং ধোনি নামটি সকলের কাছে পরিচিত। আজ সবাই তাঁর সাফল্যে পৌঁছাতে চায়। মহেন্দ্র সিং ধোনির নাম শুনলেই তাঁর হেলিকপ্টার শটের কথা মনে পড়ে। ধোনি একজন দুর্দান্ত ক্রিকেটার, যাঁর পরিচয় শুধু ভারতে নয়, সারা বিশ্বে। লোকেরা ধোনিকে সর্বকালের সেরা ভারতীয় অধিনায়ক হিসাবে বিবেচনা করেন, কারণ ধোনি ভারতের হয়ে সমস্ত বিশ্বকাপ জিতেছেন এবং ভারতের নামে অনেক শিরোপাও জিতেছেন।


ক্রিকেট ছাড়াও ব্যক্তিগত জীবনের কারণে প্রায়ই শিরোনামে থাকেন ধোনি। সম্প্রতি একটি বিষয় জানা গেছে যে, একজন বলিউড অভিনেত্রী ধোনিকে খুব ভালোবাসতেন, কিন্তু আজ সেই অভিনেত্রী এটিকে তাঁর জীবনের একটি কালো দাগ বলেছেন এবং ধোনির মুখ দেখতেও পছন্দ করেন না। আসুন জেনে নেওয়া যাক, কে এই অভিনেত্রী।

ধোনি ইদানীং অনেক খবরে রয়েছেন, কারণ আমরা তাঁর এক বান্ধবীর সম্পর্কে জানতে পেরেছি, যিনি একসময় ধোনিকে অনেক ভালোবাসতেন, কিন্তু আজ তিনি, ধোনিকে তাঁর জীবনের একটি কালো দাগ বলেছেন। ধোনির বান্ধবীর নাম রাই লক্ষ্মী। একটা সময় ছিল, যখন ধোনিও রাই লক্ষ্মীকে খুব ভালোবাসতেন, আর আজ রাই লক্ষ্মী ধোনির মুখ দেখতে পছন্দ করেন না। আসুন জেনে নেওয়া যাক কেন রাই লক্ষ্মী ধোনিকে তাঁর জীবনের দাগ বলেছেন।

সূত্রের খবর অনুযায়ী, ২০০৮ সালে রাই লক্ষ্মী, ধোনির প্রেমে পড়েছিলেন, তারপর ধোনিও রাই লক্ষ্মীকে হৃদয় দিয়েছিলেন এবং তাঁদের সম্পর্ক বিয়ে পর্যন্ত পৌঁছেছিল, কিন্তু দুজনের মধ্যে কিছু ফাটলের কারণে দুজনেই আলাদা হয়ে যান। দুজনের বিচ্ছেদের পর দুজনের নামই মিডিয়ায় উঠে আসে, যার কারণে ধোনিকে নিজের জীবনের কালো দাগ বলেছেন রাই লক্ষ্মী।