“দুধ চাইলে ক্ষীর দেব, বাংলা চাইলে চিড়ে দেব”- শুভেন্দু অধিকারীকে টিপে মারার হুঁশিয়ারি মদনের

নেতাই দিবস উপলক্ষে নেতাইতে তৃণমূলের সভায় বক্তৃতা দিয়েছেন,  প্রাক্তন পরিবহণ মন্ত্রী মদন মিত্র। সভা থেকে  চাঁছাছোলা ভাষায় আরেক প্রাক্তন পরিবহণ মন্ত্রী তথা বর্তমান বিজেপির নেতা শুভেন্দু অধিকারীকে আক্রমণ করেন মদন মিত্র ।নেতাই থেকে শুভেন্দু অধিকারীকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে মদন মিত্র  বলেন, দল যদি চায় তাহলে একুশের ভোটে তিনি নিজেই দাঁড়াবেন নন্দীগ্রাম থেকে। ” তখনই দেখা যাবে কার কত দম।”

 

Mamata's Close Aide And Saradha Scam Accused Madan Mitra Defeated By BJP In Assembly By-Polls

 

এরপর তিনি শুভেন্দু অধিকারীকে আরেকটি চ্যালেঞ্জ জানান,  তিনি বলেন,  ” শুভেন্দুর ক্ষমতা থাকলে কামারহাটি থেকে একুশের নির্বাচনে যেন মদন মিত্রর সঙ্গে লড়াই করে। ” সেইসঙ্গে বলেন,   বুথে বুথে এমন এমন দলীয় কর্মী জন্ম দিতে পারেন, যারা সহজেই শুভেন্দু অধিকারীকে টিপে মারার ক্ষমতা রাখে।” জনপ্রিয়  সিনেমার ডায়লগ দিয়ে বলেন, ‘দুধ চাইলে ক্ষীর দেব, বাংলা চাইলে চিড়ে দেব।”

এরপর মদন মিত্রকে পাল্টা দেন শুভেন্দু অধিকারী।  তমলুক থেকে মদন মিত্রকে শুভেন্দু  বলেন, ‘তৃণমূল এমন একজনকে পাঠিয়েছে, যে ফেসবুক লাইভে নেশা করে আসে। আর সে এখানে এসে বড়বড় ডায়লগ দিয়ে যাচ্ছে। উনি যেই ভাষায় আমাকে আক্রমণ করেছেন, আমি সেসব ভাষা প্রয়োগ করতে পারব না। কারণ আমরা বিদ্যাসাগরের দেশের লোক।”

একজন প্রেমিকের দুজন প্রেমিকা! একই মণ্ডপে ২ প্রেমিকাকে বিয়ে একত্রে সহবাসও, Viral বিয়ের কার্ড

শুভেন্দু অধিকারী আরও বলেন  মদন মিত্রকে উদ্দেশ্য করে,  ‘২০১৬ সালে বিধানসভা নির্বাচনে ওঁর হয়ে কামারহাটিতে কী প্রচার করতে যেতে চাইছিল না। ওঁর সাগরেদরা আমাকে এসে কামারহাটিতে প্রচার করার জন্য অনুরোধ করে। এরপর আমি কামারহাটি গিয়ে ওঁর হয়ে প্রচার করে আসি ।” মদন মিত্র জেলে ছিলেন৷ সেই প্রসঙ্গ তুলে শুভেন্দু অধিকারী বলেন,  ” উনি জেলে থেকে ভোটে দাঁড়িয়েছিলেন, কি আর বলব! এসব এখন আর কাউকে বলিনা”