টেক নিউসনতুন খবরবিশেষলাইফ স্টাইল

LPG গ্যাস সিলিন্ডার বুকিং এ মিলছে 50 টাকা ছাড়, তাই দেরি না করে এখুনি করে ফেলুন প্রয়োজনীয় সিলিন্ডার বুকিং

দেশজুড়ে করোনা পরিস্থিতির জেরে বাড়ছে নিত্য প্রয়োজনীয় জিনিসের সাথে প্রয়োজনীয় রান্নার গ্যাস সিলিন্ডারের দামও। এইভাবে রান্নার গ্যাসের দাম বাড়ার ফলে মধ্যবিত্ত হেঁসেলে যেন নাজেহাল অবস্থা। তবে এরকম অবস্থাতে যদি রান্নার সিলিন্ডার বুকিং এর সময় 50 টাকা ছাড় পাওয়া যায় তাহলে কেমন হয়, অর্থাৎ এই মূল্যবৃদ্ধির বাজারে গ্যাসের দামের ক্ষেত্রে যদি 50 টাকা বাঁচানো যায় তাহলে কে না খুশি হবে। অনলাইনে গ্যাস বুকিং এর সময় বিশেষ সাইট থেকে বুকিং করলে গ্যাসের দামের উপর 50 টাকা ছাড়া পাওয়া যাচ্ছে, আর এই নির্দিষ্ট পদ্ধতি যদি আপনিও মেনে চলেন তাহলে আপনার ক্ষেত্রেও মিলবে 50 টাকা ছাড় রান্নার গ্যাসের বুকিং এর ক্ষেত্রে।

 

তাহলে এখন প্রশ্ন কীভাবে বুকিং করলে মিলবে এই ছাড়, ফোন করে গ্যাস বুকিং এর পাশাপাশি এই মুহূর্তে বাজারে এসেছে একাধিক নতুন পদ্ধতি যেখানে হোয়াটসঅ্যাপের মাধ্যমে বুকিং, পেটিএম, ফোন পে, গুগোল পে ইত্যাদির মতো সংস্থার মাধ্যমেও বর্তমানে গ্যাসের বুকিং নেওয়া হয়ে থাকে। আর এই সবের সাথেই এবার যুক্ত হয়েছে অ্যামাজন পে-এর মাধ্যমে গ্যাস সিলিন্ডার বুকিং এর পদ্ধতি। আর তারাই বর্তমানে এই ক্যাশব্যাকের সুবিধা প্রদান করছে। এক্ষেত্রে গ্যাস বুকিং এর সময় 50 টাকা ক্যাশব্যাক পাওয়ার জন্য গ্রাহকদেরকে অ্যামাজন পে ভেরিফাইড থাকা অতি আবশ্যক।

এর জন্য আপনাকে প্রথমে অ্যামাজন অ্যাপে অ্যাকাউন্ট খুলে নিয়ে অ্যামাজন পে অপশনে চলে যেতে হবে এবং সেখানে গিয়ে আপনি পেয়ে যাবেন গ্যাস বুকিং করার অপশন।এক্ষেত্রে বলে রাখি Indane Gas হোক কিংবা HP হোক কিংবা Bharat গ্যাসেই হোক না কেনো যে কোন সংস্থার LPG গ্যাস সিলিন্ডার অনলাইন বুকিং এ মিলছে 50 টাকা ছাড়। এক্ষেত্রে বুকিং করার সময় কোন সংস্থার গ্যাস সিলিন্ডার তা বেছে নিতে হবে এবং গ্যাস কানেকশনের সাথে থাকা রেজিস্টার্ড মোবাইল নম্বর ও LPG আইডি দিতে হবে।

ব্যাস,তারপর আবার কী মোবাইল নম্বর অথবা এলপিজি আইডি নম্বর দিয়ে বুকিং করে নিন আপনার প্রয়োজনীয় গ্যাস সিলিন্ডার আর পেমেন্ট করার সময় বেছে নিন অ্যামাজন পে অপশনটিকে। এই 50 টাকা লাভে রান্নার গ্যাস বুকিংয়ের সুবিধাটি আগামী 31 আগস্ট পর্যন্ত উপলব্ধ রয়েছে। তাই দেরি না করে আপনার প্রয়োজনীয় গ্যাস সিলিন্ডার বুকিং করে নিন অ্যামাজন পে এর মাধ্যমে এবং বাড়তি 50 টাকা লাভের সুবিধা উঠান।

 

Related Articles

Back to top button