দেশনতুন খবররাজনৈতিকরাজ্য

তৃণমূল শিবিরে বড় জোর ধাক্কা, দল ছেড়ে আড়াইহাজার অনুগামীদের নিয়ে বিজেপিতে যোগদান পুরুলিয়ার সূরজের…

গতবারের গ্রাম পঞ্চায়েতের ভোটে বিজেপি অপ্রত্যাশিত ফল করেছিল। এর আগে পুরুলিয়া হিন্দুত্বের জমি তৈরীর 2 কারিগর কে টেনে নিয়েছিল তৃণমূল। আর অন্যদিকে পুরুলিয়ার গৌরব সিং ও সুরজ শর্মা যোগদান করেন শাসক দলে। যারা ছিলেন পুরুলিয়া সংযোজক ও সহ সংযোজক হিসাবে। এবার সেই সুরজ শর্মা ফিরে এলো আবার গেরুয়া শিবিরে। গতকাল বিজেপির রাজ্য দপ্তরে বিজেপির পতাকা হাতে তুলে দেন সুরজ শর্মা সহ আরো চারজনে। আপনাদের বলে রাখি এর আগে সূরজ শর্মা ও অভিমুন্য কুমার আগে বজরং দল করতেন। আর মাস কয়েক আগে তৃণমূলের নাম লেখান তারা।তবে গতবারের রাম নবমীতে অস্ত্র নিয়ে মিছিল সহ একাধিক মামলা হয়েছিল এই সূরজ ও গৌরবের বিরুদ্ধে।

যার জন্য এরা 114 দিনের জেল ও খেটেছিল জামিনে মুক্ত পাওয়ার পর শিবির বদলে নেন সূরজ ও গৌরব। তবে এখানেই শেষ নয় গৌরব সিং কে এর আগে ফেসবুকে পোস্ট করতে দেখা গিয়েছিল যেখানে তিনি লিখেছিলেন রামের নামে রাজনীতি করছে নেতা মন্ত্রীরা, রাম ভক্তরা পরিবারের মুখে দু’বেলা দু’মুঠো ভাত তুলে দিতে পারছে না। তবে এবারের পুরুলিয়া পঞ্চায়েত ভোটে বিজেপির হয়ে কাজ করেছেন গৌরব ও সুরজ। এই দুই নেতাকে পুলিশের ভয় দেখিয়ে শিবিরের দল বদলানো করানো হয়েছে বলে তখন দাবি করেছিল ভিএইচপি নেতৃত্ব। তবে পুরুলিয়ার মধ্যে হিন্দুত্ববাদী মুখ হিসাবে অতি পরিচিত নাম এই গৌরব ও সূরজ।আর এদের অনুগামী সংখ্যাও রয়েছে বহু এর আগে সংবাদ মাধ্যমে এক সাক্ষাৎকারে সুরজ শর্মা জানিয়েছিলেন তার সঙ্গে রয়েছে আড়াই হাজার বজরং দলের কর্মীরা ও তৃণমূলের অনুগামীরা।তবে এখন প্রশ্ন একটাই তৃণমূলে এতদিন কাজ করার পরও বিজেপিতে যোগদান কেন করলেন তিনি?

এই বিষয়ে সূরজ কে প্রশ্ন করা হলে তিনি জবাব দেন আমরা তৃনমূল এ কাজ করতে পারছিলাম না, আমরা মানুষের মধ্যে থেকে হিন্দুত্বের কাজ করে যায়।সূরজ শর্মা জানান আসন্ন রাম নবমীতে এবার পুরুলিয়াতে বড় করে শোভাযাত্রা ও অন্যান্য অনুষ্ঠান করা হবে।রাজনৈতিক বীদদের মতে লোকসভা ভোটের আগে এইভাবে শাসক দলের কাছ থেকে সূরজকে ছিনিয়ে এনে তৃণমূলকে বড় ধাক্কা দিয়েছে বিজেপি। আর অন্যদিকে সুরেশ শর্মাও সংবাদ মাধ্যমের কাছে বলেছে আগে দেখুন কি কি হয়।

Related Articles

Back to top button